থালাবাসনের দোকানে ছবি তুলে ট্রলের মুখে শুভশ্রী

সামাজিক মাধ্যমে নিয়মিত ফটোশুটের ছবি প্রকাশ করেন শুভশ্রী গাঙ্গুলি। এ কারণে ট্রলের শিকার হন তিনি। বলা যায়, এখন তার কাছে এসব ট্রল ডালভাতের মতো হয়ে গেছ।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) বাসনের দোকানের মধ্যে তোলা কয়েকটি ছবি প্রকাশ করেন শুভশ্রী। সেই সঙ্গে একটি রিলও শেয়ার করেন। অভিনেত্রীর এই অন্যধারার প্রচেষ্টাতেই একেবারে জল ঢেলে দিল নেট-নাগরিকদের একটা অংশ। প্রশংসার থেকে নিন্দা হলো বেশি।

থালাবাসনের দোকানে ছবি তুলে ট্রলের মুখে শুভশ্রী

একজন কমেন্টে লিখলেন, ‘সত্যি বলতে এডিটিং জঘন্য। কেন তুমি বাসনের দোকানে চলে গেলে ফটো তুলতে, সেটাও স্পষ্ট নয়। সব মিলিয়ে তোমার এই পোস্ট মনে দাগ কাটতে পারল না। মাথামুণ্ডুহীন একটা কাজ।’

অপরজন লিখেছেন, ‘দিদি দুটি গামলা আর একটা বালতি লাগবে। আসব নাকি দোকানে?’ তৃতীয়জনের আবার দাবি, শুভশ্রীর এই ফোটোশুটের আইডিয়া নাকি সাউথের অভিনেত্রী কাজল আগরওয়ালের থেকে কপি করা!
থালাবাসনের দোকানে ছবি তুলে ট্রলের মুখে শুভশ্রী
এদিকে শিগগিরই ওটিটিতে অভিষেক হতে যাচ্ছে শুভশ্রীর। ‘ইন্দুবালা ভাতের হোটল’ শিরোনামের ওয়েব সিরিজে তাকে বয়স্ক নারীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এতে তার লুক মন জয় করে নিয়েছে সবার। কল্লোল লাহিড়ির উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনেই এই ওয়েব সিরিজ বানিয়েছেন পরিচালক দেবালয়। স্বাধীনতা পরবর্তী ভারতের ছাপ রয়েছে এই সিরিজে। রয়েছে নকশাল আন্দোলন। নিসন্দেহে এই সিরিজ শুভশ্রীর মুকুটে নতুন পালক যুক্ত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *