‘দাদা’র সঙ্গে ‘কফি ডেট’ শ্রাবন্তীর!

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ব্যক্তিজীবন নিয়ে বরাবরই মুখরোচক আলোচনা হয়। তিনবার বিয়ে ভেঙেছে, এরপর প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কয়েকবার। সোশ্যাল মিডিয়ায় নায়িকার কোনো ছবি কিংবা ভিডিও আসা মানেই মুহূর্তেই ভাইরাল হয়ে যাওয়া। এবার এক পরিচালকের সঙ্গে তার ‘কফি ডেট’-এর ছবি ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে বেশ চটেছেন শ্রাবন্তী।

ভাইরাল হওয়া ছবিতে শ্রাবন্তীর সঙ্গে যাকে দেখা যাচ্ছে তিনি টলিউডের পরিচালক শুভ্রজিৎ মিত্র। যিনি এর আগে দর্শকদের ‘অভিযাত্রিক’-এর মতো সিনেমা উপহার দিয়েছেন। এবার নিয়ে আসতে চলেছেন ‘দেবী চৌধুরানী’ সিনেমা। আর তাতেই মুখ্য চরিত্রে কাজ করার কথা রয়েছে শ্রাবন্তীর। আর এদিন দেখা করাটাও ছিল নাকি চরিত্র নিয়ে আলোচনার কারণেই!

নতুন সম্পর্কের গুজবে বেশ চটেছেন অভিনেত্রী। ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদন অনুসারে শ্রাবন্তী জানিয়েছেন, তারা কফিশপে ডেটে নয়, আগামী নতুন সিনেমা নিয়ে আলোচনা করতে গিয়েছিলেন। সঙ্গে জানিয়ে দেন, ‘অভিযাত্রিক’ পরিচালককে তিনি ‘দাদা’ বলে ডাকেন। তাই এই ধরনের ভিত্তিহীন কুৎসা তার কাছে খুবই অপ্রিয়।

প্রসঙ্গত, বিশাল বাজেটে তৈরি হতে চলেছে ‘দেবী চৌধুরানী’। সিনেমাটি শুধু বাংলা নয়, ছয়টি ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। শ্রাবন্তী ছাড়াও সিনেমায় ভবানী পাঠকের চরিত্রে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। স্থানীয় লোককথা ও ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে তৈরি হয়েছে চিত্রনাট্য। টলিউড সূত্রে খবর, সবচেয়ে বড় বাজেটের বাংলা ছবি হতে চলেছে এটি।