নতুন পরিচয়ে আসছেন বুবলী, জানালেন নিজেই

ঢাকাই সিনেমার এই সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকা শবনম বুবলী। হাতে তার হাফ ডজনেরও বেশি সিনেমার কাজ। একসময় তিনি ছিলেন সংবাদ পাঠিকা। ওই পরিচয়ে বুবলীকে তেমন কেউ না চিনলেও নায়িকা বুবলীকে চেনে সারা দেশের মানুষ। অসংখ্য অনুরাগীও ইতোমধ্যে তৈরি করে ফেলেছেন তিনি।

সংবাদ পাঠিকা থেকে নায়িকা বনে যাওয়া সেই বুবলী এবার আত্মপ্রকাশ করতে চান আরও একটি নতুন পরিচয়ে। সিনেমায় গান গাওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বুবলী নিজেই এ কথা জানিয়েছেন।

নায়িকা এও জানিয়েছেন, তার সিনেমায় গান গাওয়া নির্ভর করছে পরিচালক-প্রযোজকদের ওপর। বুবলীর কথায়, ‘আমার সিনেমার প্রযোজক বা পরিচালক যদি আগ্রহ দেখান, সে ক্ষেত্রে আমার গান গাইতে আপত্তি নেই। সত্যি বলতে বিষয়টি নিয়ে এখনো কিছু ভাবিনি।’

কিন্তু হঠাৎ সিনেমায় গান গাওয়ার ইচ্ছা জাগল কেন বুবলীর? ঘটনা হলো- সম্প্রতি একটি বেসরকারি টিভি চ্যানেলে অতিথি হয়ে গিয়েছিলেন এই নায়িকা। সেখানে তিনি ক্যারিয়ারের নানা দিক নিয়ে কথা বলেন।

তারই এক ফাঁকে সঞ্চালিকার অনুরোধে রাজ্জাক ও রোজিনা অভিনীত ‘অভিযান’ সিনেমার এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিনের গাওয়া ‘হাত ধরে নিয়ে চলো’ গানটির দুই লাইন গেয়ে শোনান বুবলী। পরে এই অংশটুকুই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

নতুন পরিচয়ে আসছেন বুবলী, জানালেন নিজেই

বুবলীর খালি গলায় গাওয়া পুরনো দিনের গান শুনে অনুরাগীরা প্রশংসায় ভাসিয়ে দেন। অনেকে তাকে নিয়মিত গান করার অনুরোধও করেন। এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে আলাপকালে নিজের আগ্রহের কথা জানান বুবলী। জানান, পরিচালক-প্রযোজকরা চাইলে তিনি অবশ্যই গান গাইবেন।

একসময় শুধু শাকিব খানের বিপরীতে দেখা গেলেও গত দুই বছরে নিরব, রোশান, সিয়াম ও আদর আজাদদের সঙ্গেও কাজ করেছেন বুবলী। বর্তমানে বুবলীর ভাবনাজুড়ে শুধুই অভিনয়। অভিনয় তার নেশা ও পেশা।

বুবলীর বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। হাতে রয়েছে আরও কয়েকটি সিনেমা। তার মধ্যে রয়েছে ‘ক্যাসিনো’, ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘প্রেম পুরাণ’, ‘মায়া’, ‘বিট্রে’, ‘রিভেঞ্জ’, ‘লোকাল’, ‘দেয়ালের দেশ’ প্রভৃতি।

1,024 thoughts on “নতুন পরিচয়ে আসছেন বুবলী, জানালেন নিজেই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *