নিজের সর্বোচ্চটা দিয়ে অভিনয়ের চেষ্টা করছি: তমা মির্জা

গত কয়েক বছর ধরেই বদলে যাওয়া এক তমা মির্জাকেই আবিষ্কার করতে পারছেন দর্শক। বিশেষ করে ওটিটি প্ল্যাটফরমে নিজেকে অভিনেত্রী হিসেবে প্রমাণ করেছেন তিনি ইতিমধ্যে। তার সর্বশেষ মুক্তি পাওয়া ওয়েব ফিল্ম ‘ফ্রাইডে’র মাধ্যমে দারুণ প্রশংসিত হয়েছেন তমা।

এবার এ অভিনেত্রীর মিশন শুরু হয়েছে চট্টগ্রামে। ফেব্রুয়ারির শেষ দিনে জমকালো আয়োজনে হয়েছিল ‘সুড়ঙ্গ’র মহরত। চরকি ও আলফা আই স্টুডিওজের এই সিনেমা দিয়েই বড়পর্দায় আসছেন আফরান নিশো। তার নায়িকা তমা মির্জা।

মার্চের প্রথম সপ্তাহেই শুটিং শুরু করেন রায়হান রাফি। সুনামগঞ্জের দুর্গম এলাকায় টানা কয়েকদিন শুটিং করে ফিরে আসে টিম। এবার শুরু হয়েছে দ্বিতীয় পর্যায়ের কাজ।

এই পর্বের শুটিং এখন হচ্ছে চট্টগ্রামে। প্রেক্ষাগৃহের জন্য নির্মীয়মাণ এই সিনেমায় নিশোর সঙ্গে জুটি বেঁধেছেন তমা মির্জা। তমার চরিত্রটিও বেশ চ্যালেঞ্জিং। যদিও এখন এ ছবির গল্প ও চরিত্র নিয়ে তেমন কিছু বলতে নারাজ এ নায়িকা। এমনকি ছবির লুকও তিনি কোথাও প্রকাশ করেননি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবির অন্য আপডেট দিলেও চরিত্র কিংবা গল্প নিয়ে কিছুই প্রকাশ করছেন না তিনি।

এদিকে তমা মির্জা শুধু এটুকু বললেন, সিলেটের পর এখন চট্টগ্রামে শুটিং করছি। এ ছবির জন্য দীর্ঘ প্রস্তুতি নিয়েছি। ছবিতে নিশো ভাইয়ের মতো অভিনেতা রয়েছেন। আমিও নিজের সর্বোচ্চটা দিয়ে অভিনয়ের চেষ্টা করছি। তবে বিস্তারিত এখনই কিছু বলতে চাই না। শুটিংটা ভালোভাবে শেষ করতে চাই। দর্শকরা হলে গিয়েই ছবিটা পুরোটা দেখুক সেটাই চাই। আশা করছি খুব ভালো কিছুই পাবেন সবাই।