পরীমণির ওপেন চ্যালেঞ্জ!

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণির দাম্পত্য জীবনে টানাপোড়েন চলছে। এর মাঝেই ছেলে রাজ্যকে নিয়ে সদ্য মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘মা’ দেখতে হলে হলে যাচ্ছেন তিনি। প্রচারণায় ব্যস্ত আছেন। তবে সাম্প্রতিক সময়ে ঘটে যাওয়া ঘটনার কারণে আলোচনা-সমালোচনা যেন তার পিছুই ছাড়ছে না।

পরীমণির স্বামী শরীফুল রাজ, সুনেরাহসহ কয়েকজনের ভিডিও-ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। বিষয়টি নিয়ে এখনও চর্চা চলছে। সেই চর্চায় হঠাৎ আবির্ভাব সিনিয়র এক নায়িকার। পরীমণি তাকে ‘দিদি’ সম্বোধন করে বৃহস্পতিবার (১ জুন) একটি স্ট্যাটাস দিয়েছেন। দিদির নাম না প্রকাশ করলেও এক হাত নিয়েছেন এই নায়িকা, দিয়েছেন কঠোর হুঁশিয়ারি। বলতে গেলে ওপেন চ্যালেঞ্জ করেছেন তাকে।

স্ট্যাটাসে পরীমণি লিখেছেন, ‘এবার কিন্তু আর ছেড়ে কথা বলব না। দিদি মিড লাইফ ক্রাইসিস ঠিকঠাক ডিল না-করাটাও কিন্তু বিশাল মানসিক সমস্যা। একবার ৬ তলা বাড়ির মালিক বানায়ে দিছিলেন আমাকে। বাড়ি এখনও খুঁজে পাওয়া যায়নি। এখন আবার আমার ঘরের মধ্যে ঢুকে পরতে যাবেন না দিদি।’

এখন হুমকিটা পরীমণি কাকে দিলেন? এমন প্রশ্ন নেটিজেনদের মাথায় ঘুরপাক খেলেও, সবাই বুঝে গেছেন তিনি অভিনেত্রী ও নির্মাতা অরুণা বিশ্বাস। এর আগেও অরুণা বিশ্বাস পরীমণিকে নিয়ে মন্তব্য করেছিলেন। সাম্প্রতিক ঘটনা নিয়েও তিনি সাংবাদিকদের সঙ্গে ইশারা ইঙ্গিতে পরীর দিকেই তীর মেরেছেন।