পোশাকের কারণে বিতর্কে নুসরাত

টালিউডের আলোচিত সংসদ অভিনেত্রী হরহামেশাই থাকে সংবাদের শিরোনামে। কখনো কাজের জন্য কখনও বা ব্যক্তিগত কাজের জন্য। আলোচনা, সমালোচনা বা বিতর্ক যাই হোক না কেন, কোনো কিছুই তোয়াক্কা করেন না তিনি। নিজের মতেই চলেছেন তিনি।

কলকাতার নায়িকা সংসদ সদস্য নুসরাত জাহান। একজন সংসদ সদস্য বা নায়িকা হওয়ার পরও সব কিছুর ঊর্ধ্বে নিজের মনকেই তিনি প্রাধান্য দিয়েছেন। সবমিলে মানুষের কাছে তার বিশেষ ভাবমূর্তি রয়েছে। এরপরও তাকে নিয়ে সমালোচনাই হয় বেশি। ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য কটাক্ষের মুখে পড়তে হয় তাকে।

কখনও সম্পর্ক, বিয়ে আবার কখনও বা সন্তান নিয়ে বিতর্কের মুখে পড়েছেন। দু কথা শোনাতে কেউ যেন পিছপা হননি। তবে সব কিছুকে ঝেড়ে একের পর এক কাজ দিয়ে ফিরছেন এই তারকা। ঠিক এরইমধ্যে এবার পোশাকের কারণে পড়লেন বিতর্কের মুখে। মা হওয়ার পর পুনরায় মেদ ঝরিয়ে ফেলেছেন তিনি। একেবারে স্লিম ফিগারে ফিরে এসেছেন।

INAAYA

যদিও তার এই রোগা চেহারা পছন্দ করছে না ভক্তরা। কিন্তু নুসরাত নিজের আদর্শেই চলেন সবসময়। ইনস্টাগ্রামে দুটি ছবি পোস্ট করেন নুসরাত। যেখানে দেখা যায়, বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী। তার পরনে রয়েছে সাদা টপ ও শর্ট জিনস। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আলাদা দৃষ্টিকোণ থেকে’।

এই ছবির মন্তব্যের ঘরে বইছে সমালোচনার ঝড়। একজন সংসদ সদস্য হয়ে কীভাবে এমন ছবি শেয়ার করেন, তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই। আবার কেউ তো তাকে পর্ন তারকা মিয়া খলিফার সঙ্গেও তুলনা করে ফেলেছেন। এমনকি পর্নগ্রাফিতে অভিনয়ের পরামর্শও দিয়েছেন এক অনুসারী।

এবারই প্রথম নয়, প্রায়শই এমন ঘটনার মুখোমুখি হন নুসরাত। খোলামেলা ছবি দেন, আর সেটা দেখে অনুসারীরা তীব্র সমালোচনা করেন। অধিকাংশ মন্তব্যই হয় আপত্তিকর, ইঙ্গিতপূর্ণ। যদিও এসব মন্তব্যে ভ্রূক্ষেপ করেন না অভিনেত্রী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *