প্রথমবার ওয়েব সিরিজে মাহি

চরিত্রকে জীবন্ত করে তুলতে সামিরা খান মাহির বিকল্প নেই। এক লহমায় দর্শক বন্দি হন তার সৌন্দর্য ও অভিনয় নৈপুণ্যের মায়াজালে। তার অভিনীত নাটকগুলো দেখতে ইউটিউবে দর্শক ভিড় জমান মৌমাছির মতো। এবার ওটিটি মাধ্যমে নাম লেখালেন মাহি।

‘ওভার ট্রাম্প’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন মাহি। ওটিটি মাধ্যমে এটি তার প্রথম কাজ। এই সিরিজে মাহির সঙ্গে রয়েছেন চঞ্চল চৌধুরী। এতে ভীষণ উচ্ছ্বসিত তিনি।

প্রথমবার ওয়েব সিরিজে মাহি

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে মাহি বলেন, ‘এটি আমার প্রথম ওয়েব সিরিজ। চঞ্চল ভাইয়ের সঙ্গে কাজ করতে গিয়ে প্রথমে খানিকটা ভয় পাচ্ছিলাম। কারণ উনি তো অনেক বড় মাপর অভিনেতা। কিন্তু চঞ্চল ভাই এতো বেশি হেল্পফুল, আমি বুঝতেই পারিনি যে আমি তার সঙ্গে অভিনয় করছি। এছাড়া ভাবনা আপু, নাঈম, মনওয়ার ভাইসহ আরও যাদেরকে পেয়েছি সবাই অনেক হেল্পফুল ছিলেন। ভালো একটা টিম ছিল। সবকিছু মিলিয়ে নির্মাতা বাশার ভাই যেটা বানিয়েছে সেটা দুর্দান্ত হয়েছে।’
প্রথমবার ওয়েব সিরিজে মাহি
সিরিজটি নির্মাণ করেছেন বাশার জর্জিস। গতকাল বুধবার প্রকাশ পেয়েছে এর পোস্টার। সেখানে লেখা ছিল, ‘চারিদিকে হেরফের, সেরের উপর সোয়া সের!‘ এতে বোঝাই যাচ্ছে ভিন্নধর্মী একটি কাজ নিয়ে হাজির হতে যাচ্ছেন মাহি।

শিগগিরই একটি ওটিটি মাধ্যমে মুক্তি পাবে ‘ওভার ট্রাম্প’। এতে মাহি ও চঞ্চল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন একঝাঁক তারকা। তারা হলেন, আশনা হাবিব ভাবনা, এফএস নাঈম, মোস্তফা মনওয়ার, শরীফ সিরাজ, মীর নওফেল আশরাফী জিসান প্রমুখ।

78 thoughts on “প্রথমবার ওয়েব সিরিজে মাহি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *