‘ফরজি’ দেখে রাস্তায় উড়িয়েছেন টাকা, গ্রেফতার ইউটিউবার

অন্তর্জালে এখন রাস্তায় টাকা ছেটানোর যে দৃশ্য প্রায়ই দেখা যাচ্ছে, সেটা অ্যামাজন প্রাইমের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘ফারজি’র দৃশ্য। আর এটা দেখা ভারতের গুরগাঁওয়ের রাস্তায় টাকা উড়িয়ে গ্রেফতার হয়েছেন জনপ্রিয় ইউটিউবার জোরাভার সিং কালসি ও তার বন্ধু লাকি কম্বোজ।

গ্রেফতারের পর পুলিশকে দেয়া স্বীকারোক্তিতে তাঁরা বলেছেন, ‘ফারজি’ দেখেই তারা এমনটি করেছেন। যদিও পুলিশ তাদের বিরুদ্ধে বিপদজনক ড্রাইভিংয়ের অভিযোগ তুলেছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসসহ একাধিক গণমাধ্যমের।

প্রতিবেদনগুলোতে জানানো হয়েছে, এই ঘটনা গত ২ মার্চ গুরগাঁওয়ের ডিএলএফ গলফ কোর্স রোডের।

সম্প্রতি তাদের টাকা ছেটানোর দৃশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে শুরু হয় ব্যাপক আলোচনা-সমালোচনা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রথমে ভিডিওটি আপলোড করেন ইউটিউবার জোরাভার সিং কালসি। আর এই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া মাত্র গুরগাঁও পুলিশ একটি মামলা দায়ের করে।

গ্রেফতারকৃত ইউটিউবার জোরাভার সিং জানিয়েছেন, আমরা মূলত অভিনয় করছিলাম। আর যেসব নোট ব্যবহার করা হয়েছে সেগুলো জাল।

গুরগাঁও পুলিশ এক বিবৃতিতে জানিয়েছে, নওয়েব সিরিজের জনপ্রিয় একটি দৃশ্যের অবতারণা করে রাস্তায় দুই ব্যক্তির নোট ছিটানোর একটি ভিডিও ভাইরাল হলে সেটি আমাদের নজরে পড়ে। অভিযুক্তদের শনাক্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এরকম বিপদজনক কাজ করে নিজের ও অন্যের জীবনকে বিপন্ন করেন তাদের বিরুদ্ধে আরও শক্ত ব্যবস্থা নেয়া উচিত।