বাসার লিডার ভাষণ দিয়ে সবাইকে বসিয়ে রাখে : বুবলী

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় স্টার কিড শেহজাদ খান বীর। বাবা শাকিব খান ও মা শবনম বুবলীর তারকাখ্যাতির সুবাদে ছোট্ট বীরও তারকা বনে গেছে। তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই।

প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ছেলের ছবি পোস্ট করেন নায়িকা। বীরের ছবি পোস্ট করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়।

বিভিন্ন দিবসে ছেলের সঙ্গে তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বুবলী। সেই ধারাবাহিকতায় স্বাধীনতা দিবসেও (২৬ মার্চ) লাল-সবুজ পোশাকে দেখা মিলল তাদের।

সেই পোস্টের ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘বাসার লিডার যখন ভাষণ দিয়ে সবাইকে বসিয়ে রাখে।’

শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তিনি লেখেন, ‘মহান স্বাধীনতা দিবসে সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি জানাই সম্মান ও ভালোবাসা।’

বাসার লিডার ভাষণ দিয়ে সবাইকে বসিয়ে রাখে : বুবলী

এদিকে আসছে ঈদে মুক্তির অপেক্ষায় রয়েছে শাকিব-বুবলী জুটির সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। গত বছরের ২৬ ডিসেম্বর বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে আনকাট ছাড়পত্র পায় বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত এই সিনেমাটি।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, দর্শকদের একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আমরা দর্শকদের বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতর ২০২৩-এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে। দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এটি ঈদ উপহার।

পরিচালক তপু খান বলেন, ‘বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে চলচ্চিত্রটি নির্মাণ করার দায়িত্ব আমি যথাযথভাবে পালন করতে পেরে সন্তুষ্ট। শাকিব খান এবং বুবলীসহ সবাই আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছে। দর্শকরা ঈদে একটি অসাধারণ চলচ্চিত্র পেতে যাচ্ছে।

সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।