বিনা পারিশ্রমিকে শাহরুখের সিনেমায় বিজয়

বলিউড সুপারস্টার শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘জওয়ান’। এটি পরিচালনা করছেন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় পরিচালক অ্যাটলি কুমার।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, সিনেমাটিতে অভিনয় করবেন তামিল সুপারস্টার থালাপতি বিজয়। অতিথি চরিত্রে দেখা যাবে তাকে। আর এ জন্য কোনো পারিশ্রমিক নিচ্ছেন না ‘বিস্ট’ সিনেমাখ্যাত এই অভিনেতা।

জানা গেছে, আগামী সেপ্টেম্বরের মাঝামাঝিতে চেন্নাইয়ে ‘জওয়ান’ সিনেমায় তার অংশের শুটিং করবেন বিজয়। মাত্র একদিন শুটিং করবেন তিনি। পরিচালক অ্যাটলি কুমার ও শাহরুখ দু’জনের সঙ্গেই বিজয়ের বেশ ভালো বন্ধুত্ব। এজন্যই মূলত কোনো পারিশ্রমিক নিচ্ছেন না এই অভিনেতা।

এদিকে ‘জওয়ান’ সিনেমার খল চরিত্রের জন্য বিজয় সেতুপাতিকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা। এ প্রসঙ্গে সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটু সূত্র বলেছেন, ‘হ্যাঁ, জওয়ান সিনেমার খল চরিত্রের জন্য বিজয় সেতুপাতিকে প্রস্তাব দেওয়া হয়েছে। তবে এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। তিনি এখনো সম্মতি দেননি। তাই মুম্বাইয়ে তিনি শুটিংয়ে অংশ নিচ্ছেন এই খবরটি সত্য নয়।’

‘জওয়ান’ সিনেমাটিতে শাহরুখের বিপরীতে আছেন দক্ষিণী সিনেমার লেডি সুপারস্টার নয়নতারা। এছাড়াও অভিনয় করছেন— সানায়া মালহোত্রা, যোগী বাবু। একটি বিশেষ চরিত্রে রয়েছেন প্রিয়ামণি। ২০২৩ সালের ২ জুন হিন্দির পাশাপাশি তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *