বিশ্বকাপের ফাইনালে থাকবেন শাহরুখ, মেসি নাকি সিনেমার জন্য?

বলিউড বাদশাহ শাহরুখ ফিরছেন ১৪৯৬ দিন পর, আয়োজনে তো আর কোন কিছুই কমতি থাকবে না। বহুল প্রতীক্ষিত ‘পাঠান’ সিনেমার জন্য কমতি রাখছেন না কিং খান। সিনেমাটির প্রচারণার জন্য এবার বিশ্বকাপ ফাইনালে যোগ দিচ্ছেন।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুর প্রতিবেদন, ১৮ ডিসেম্বর লুসাইলের লুসাইল আইকনিক স্টেডিয়ামে আর্জেন্টিনার এই ম্যাচে সরাসরি শাহরুখ খান উপস্থিত থাকবেন কিনা সেটা নিশ্চিত না হলেও বিশ্বকাপের অফিসিয়াল ব্রডকাস্টার স্পোর্টস ১৮ ও স্ট্রিমিং পরিষেবা জিও সিনেমার স্টুডিওতে সরব উপস্থিতি থাকবে কিং খানের।

সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে-আর্জেন্টিনা ম্যাচের একটি আলোচনার অংশে শাহরুখের প্রচারণার অংশ নেওয়ার প্রমো দেখিয়েছি স্পোর্টস ১৮, যেখানে লিওনেল মেসির কথাও বলতে দেখা গেছে শাহরুখকে।

২০২৩ সালের ২৫ জানুয়ারি বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পাঠান’ মুক্তি পাচ্ছে হিন্দি, তামিল ও তেলেগু ভাষায়। এ সিনেমায় গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, জন আব্রাহাম ও ডিম্পল কাপাডিয়া। সালমান খানও বিশেষ ভূমিকায় অবতীর্ণ হবেন। সিনেমায় শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনকে গোয়েন্দার ভূমিকায় দেখা যাবে। সালমান খানের চরিত্রের নাম অবিনাশ সিং রাঠোর ওরফে টাইগার। প্রধান খলনায়কের ভূমিকায় দেখা যাবে জন আব্রাহামকে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ অ্যাকশন থ্রিলার প্রযোজনা করছে যশরাজ ফিল্মস।


সবশেষ শাহরুখ খানের ‘জিরো’ সিনেমা মুক্তি পায় ২০১৮ সালের ২১ ডিসেম্বর; সেই হিসাবে ১৪৯৬ দিন পর ‘পাঠান’ দিয়ে সিনেমা হলে ফিরছেন শাহরুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *