বিয়েতে বিশ্বাস নেই : শ্বেতা

হিন্দি সিরিয়াল দেখা দর্শকদের মুখে জনপ্রিয় এক নাম অভিনেত্রী শ্বেতা তিওয়ারি। বলিউডের চলচ্চিত্র থেকে শুরু করে সিরিয়াল- সব মাধ্যমেই তিনি এখন প্রশংসা কুড়াচ্ছেন। সম্প্রতি নতুন একটি ওয়েব সিরিজের শুটিং সম্পন্ন করেছেন তিনি। এর নাম ‘শো স্টপার’।

এতে তার সঙ্গে অভিনয় করেছেন সৌরভ রাজ জৈন। যিনি এর আগে ‘মহাভারত’ ধারাবাহিক নাটকে শ্রীকৃষ্ণের চরিত্রে অভিনয় করেছিলেন। তবে অভিনয়ের বাইরে ব্যক্তি জীবনে দু’বার বিয়ে হয়েছে এই অভিনেত্রীর।

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি
অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

কিন্তু একটি সংসারও স্থায়ী হয়নি তার। তবে দুই সন্তানের মা শ্বেতা মেয়ে পলক এবং ছেলে রেয়াংসকে আগলে রেখেছেন। পেশাগত জীবনে সফল হলেও ব্যক্তিগত জীবনটা এলোমেলো। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলেছেন অভিনেত্রী।

দীর্ঘ সময় ধরে সিঙ্গেল মাদার শ্বেতা। এই যাত্রাটা কেমন লাগছে তার কাছে। এই প্রশ্নের উত্তরে তিনি বলেন, সত্যি বলতে এইটা দুদিকে ধারালো তলোয়ারের মতো। দুটি ব্যর্থ বিয়ের জন্য অনেকেই আমার সমালোচনা করেন। অনেকেই আছেন, যারা তিন বা চারটে বিয়ে করেছেন কিন্তু লাইমলাইটে না থাকায় তাদের নিয়ে কেউ আলোচনা করে না। তাই যতটা ইতিবাচক দেখা যায়, বলা যায় ততটা নেতিবাচকও। মানুষ তারকাদের বেশি দোষ দেয়।

তিনি আরও বলেন, সমর্থনের মতো জায়গা বলতে আমি কখনই কাজ বন্ধ করিনি। আমি আর্থিকভাবে স্বাধীন। আমার নিজের যত্ন নেওয়ার জন্য টাকা আছে এবং বেঁচে থাকার জন্য আমাকে আমার স্বামী বা সঙ্গীর কাছে যেতে হবে না। আমি স্বাধীন বলেই আমার সিদ্ধান্ত নিতে পেরেছি। আমি ঈশ্বরকে ধন্যবাদ জানাই যে আমি একজন কর্মঠ ​​নারী।

অভিনেত্রী শ্বেতা তিওয়ারি
অভিনেত্রী শ্বেতা তিওয়ারি

বিয়ে ও সংসার নিয়ে বলেন, সত্যি বলতে আমি আমার প্রথম সংসার বাঁচানোর চেষ্টা করেছি। কারণ, আমার বেড়ে ওঠার শিক্ষাটা তেমনই ছিল। কিন্তু দ্বিতীয় বিয়ের ক্ষেত্রে সেই সময়টা নষ্ট করিনি। আমি বুঝতে পেরেছিলাম, যতটা তিক্ত হওয়ার হয়ে গেছে। যতই বাঁচানোর চেষ্টা করি না কেন, বিয়ে নামক প্রতিষ্ঠানে আর বিশ্বাস রাখি না আমি।

ক্যারিয়ারের শুরুর দিকে রাজা চৌধুরীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন শ্বেতা। বিয়ের এক বছর পর তাদের ঘর আলো করে আসে মেয়ে পলক। ২০০৭ সালে নির্যাতনের অভিযোগ তুলে রাজার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় শ্বেতার। এরপর ২০১৩ সালে অভিনব কোহলির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্বেতা। ২০১৯ সালে দ্বিতীয় বিয়েও ভেঙে যায় তার।

প্রসঙ্গত, অভিনেত্রী শ্বেতা তিওয়ারি ১৯৯৯ সাল থেকে অভিনয়ের সঙ্গে জড়িত। তার ক্যারিয়ারে অনেক জনপ্রিয় ধারাবাহিক হিন্দি নাটক রয়েছে। অভিনয়ের পাশাপাশি তিনি জনপ্রিয় রিয়েলিট ‘বিগ বস’এ চ্যাম্পিয়ন হয়েছিলেন।

সূত্র : হিন্দুন্তান টাইমস

4 thoughts on “বিয়েতে বিশ্বাস নেই : শ্বেতা

  • 13 March 2024 at 3:01 am
    Permalink

    Wow, marvelous weblog structure! How lengthy have you been running a blog for?

    you made running a blog glance easy. The
    full look of your website is fantastic, let alone the content material!

    You can see similar here e-commerce

  • 14 March 2024 at 10:49 pm
    Permalink

    Usually I do not learn post on blogs, however I would like
    to say that this write-up very compelled me to
    take a look at and do it! Your writing style has been surprised me.
    Thanks, quite great post. I saw similar here: Sklep online

  • 24 March 2024 at 7:34 pm
    Permalink

    Hey! Do you know if they make any plugins to help
    with SEO? I’m trying to get my blog to rank for some targeted keywords but I’m not seeing very good results.
    If you know of any please share. Cheers! You can read similar text
    here: Sklep

  • 6 April 2024 at 10:37 am
    Permalink

    Hi! Do you know if they make any plugins to assist with Search Engine Optimization? I’m trying to get my website to rank for some
    targeted keywords but I’m not seeing very good success.
    If you know of any please share. Thanks! I saw similar
    art here: List of Backlinks

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *