বুড়োকে বিরক্ত করতে ভালো লাগে নিশাত প্রিয়মের!

নপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুক্রবার (১২ আগস্ট) রাত সাড়ে ৯টায় প্রচার হবে একক নাটক ‘বখাটে’।

সাদেক সাব্বিরের চিত্রনাট্যে ও সরদার রোকনের পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এলেন শুভ্র, নিশাত প্রিয়ম, সুমন পাটওয়ারী, ফারজানা মিহি, জিদান সরকারসহ অনেকে।

নাটকের গল্প এমন—নীলা, সাবিলা ও নওশীন; এই তিন বান্ধবী একটি ভাড়া বাসায় ব্যাচেলর থেকে প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছে। তারা সেই এলাকার একজন মাঝবয়সি মানুষকে ফোনে খুব বিরক্ত করে, যার নাম ফাজিল বুইড়া। এটি অবশ্য মানুষের দেওয়া নাম। ফাজিল বুইড়ার কাছে ফোন কলগুলো বিরক্তের হলেও সাবিলাদের কাছে তা ছিল খুব মজার।

ফাজিল সাহেব তার বাবার সাত তলা বাড়ির ভাড়া তুলেই জীবন কাটিয়ে দিচ্ছে, বিয়েশাদি কিছুই সে করেনি। বাবা মারা যাওয়ার পর একটি ফ্ল্যাটে সে একাই থাকে আর বাকি ফ্ল্যাটগুলো ভাড়া চলে। প্রতিদিন সকালে ঘুম থেকে উঠে সাত তলা বাড়িটির সামনে দাঁড়িয়ে উপর থেকে নিচ পর্যন্ত দেখে আর মনে মনে চিন্তা করে এত বড় বাড়ি তার বাবা কীভাবে বানালেন। চিন্তায় নিমজ্জিত হওয়ার একপর্যায়ে তার মনে পড়ে এই বাড়ির মালিক এখন সে। সাথে সাথেই তার এরূপ চিন্তার ব্যাঘাত ঘটে এবং মাথা চক্কর দিতে শুরু করে।

যা-ই হোক, এখন তার একমাত্র লক্ষ্য যেই মেয়েগুলো তাকে ফোনে বিরক্ত করছে, তাদের উচিত শিক্ষা দেওয়া। বাকি গল্প জানতে চোখ রাখতে হবে এনটিভির পর্দায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *