ব্যক্তিগত ছবি নিয়ে জ্যাকলিনের অনুরোধ

বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। ভারতের আলোচিত প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে এই অভিনেত্রীর ঘনিষ্ঠতা নিয়ে অনেকদিন ধরেই নানা গুঞ্জন উড়ছে। একাধিকবার তাদের ঘনিষ্ঠ ছবিও প্রকাশ পেয়েছে। গত জানুয়ারিতেও জ্যাকলিন-সুকেশের একটি অন্তরঙ্গ ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

এসব বিষয় নিয়ে দারুণভাবে আহত জ্যাকলিন। ম্যাশেবল ইন্ডিয়াকে এ অভিনেত্রী বলেন—‘আমি খুব জটিল পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। আমার মিডিয়ার বন্ধুদের অনুরোধ, তারা যেন আমার ব্যক্তিগত ছবি প্রচার না করে; যা আমার গোপনীয়তায় হস্তক্ষেপ করে।’

সোশ্যাল মিডিয়ায় জ্যাকলিনকে নিয়ে নানারকম নেতিবাচক মন্তব্য ঘুরে বেড়াচ্ছে। এ বিষয়ে এই অভিনেত্রী বলেন, ‘মানুষ হিসেবে চাই, মানুষ আমাদের পছন্দ করুক, এটা খুব স্বাভাবিক ব্যাপার। কেউ যদি আপনাকে অপছন্দ করে, তাহলে আপনারও খারাপ লাগবে। আমি জানি না আমি কী ভুল করেছি।

একজন তারকা হিসেবে আপনি বিখ্যাত, যখন কেউ আপনাকে অপছন্দ করে আর সেটা হাজার গুণ বেশি ছড়িয়ে পড়ে। আমি মনে করি, সবচেয়ে কঠিন বিষয় হলো বোঝা এবং মেনে নেওয়া। আপনাকে সত্যের মুখোমুখি হতে হবে, সবাই আপনাকে পছন্দ করবে না। তারা আপনার প্রতি কঠিন হবে। আপনাকে তা গ্রহণ করতে হবে।’

‘বিক্রান্ত রোনা’ সিনেমায় সর্বশেষ দেখা যায় জ্যাকলিনকে। সিনেমাটিতে ক্যামিও চরিত্রে অভিনয় করেন তিনি। বর্তমানে হিন্দি ভাষার ‘সার্কাস’ ও ‘রাম সেতু’ সিনেমার কাজ তার হাতে রয়েছে। এ দুটো সিনেমায় তার সহশিল্পী হিসেবে কাজ করছেন রণবীর সিং, পূজা হেগড় এবং অক্ষয় কুমার।

604 thoughts on “ব্যক্তিগত ছবি নিয়ে জ্যাকলিনের অনুরোধ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *