মন ছুঁয়েছে ‘দামাল’, দর্শক বলছে, ‘বছরের সেরা ছবি’

শুক্রবার দেশের বেশিরভাগ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘দামাল’। মুক্তির পর দর্শকরা ছবিটি দেখার জন্য হলে হলে ভিড় জমাচ্ছেন। রাজধানীর প্রেক্ষাগৃহগুলোতে ঘুরে এমন চিত্রই দেখা গেলো। ঢাকা ও ঢাকার বাইরের যেসব হলে ছবিটি চলছে, সবখান থেকে ইতিবাচক সাড়া মিলছে।

রাজধানীর সিনেপ্লেক্সগুলোতে বেশ ভালো চলছে ছবিটি। শুক্রবার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখাতেই হাউজফুল দর্শক পাওয়া দিয়েছে। শুধু তাই নয়, সিঙ্গেলে স্ক্রিন মধুমিতা হলেও চোখে পড়ার মত দর্শক দেখা গিয়েছে। যারাই ছবিটি দেখেছেন, তাদের সবারই মন ছুঁয়েছে বলে জানা গিয়েছে। কেউ কেউ বলছেন, ‘দামাল’ এ বছরের সেরা ছবি!

শনিবারও ছবিটি বেশ ভালো চলছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ। তিনি বলেন, ‘এখন পর্যন্ত ছবিটি বেশ ভালো চলছে। শুক্র ও শনিবার অনেকের উইকেন্ড সে হিসেবে অনেকেই ছবিটি দেখতে আসছেন। আমাদের সবগুলো শাখাতেই ভালো চলছে, হাউজফুল যাচ্ছে।

এখন ভাল ছবির যে জোয়ার উঠেছে, এ ধারা অব্যাহত থাকলে দর্শকরা হলমুখী হবেই। এখন পর্যন্ত ছবিটি নিয়ে দর্শকদের যে রেসপন্স আমরা দেখছি তাতে আমরা সন্তষ্ট। আরও এক-দুইদিন গেলে ছবিটির সেলের অবস্থা ভালোভাবে বোঝা যাবে। তবে আমি বলবো, এখন পর্যন্ত সেল ভালো। দর্শকরা ছবিটি পছন্দ করছেন।’

মুক্তিযুদ্ধের সময়ে গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ‘দামাল’ পরিচালনা করেছেন রায়হান রাফী। ছবির মূল গল্প ফরিদুর রেজা সাগরের। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *