মিথিলা কলকাতায়, জয়া ঢাকায়, পরীমনি বাসায়

কোরবানির ঈদ মানেই পশু জবাইয়ের ব্যস্ততা। তারপরও এই ব্যস্ততার মধ্যে আনন্দ খুঁজে নেন সবাই। অন্য সবার মতো বিনোদন জগতের তারকারাও পশু জবাই ও পেশাগত বিতরণের কাজের মধ্যে দিয়েই ঈদ আনন্দে মেতে ওঠেন। কেউ থাকেন দেশে, আবার কেউ বিদেশে। এবার কোন তারকা এবার কোথায় ঈদ উদযাপন করলেন, তা জানবো এই আয়োজনে-

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক সাকিব খানের ঈদ কাটছে নিউইয়র্কে। দেশটিতে গ্রিন কার্ডের আবেদন করে গেল বছরের নভেম্বর থেকে সেখানে বসবাস করছেন শাকিব। যদিও এবার শাকিব দেশে ঈদ করার কথা জানালেও পাসপোর্ট জটিলতায় সেটা সম্ভব হয়নি।

ঢাকার দুই অভিনেত্রী নুসরাত ফারিয়া ও রাফিয়াথ রশিদ মিথিলা এবারের ঈদ কলকাতায় কাটাচ্ছেন। ফারিয়া মূলত ‘ভয়’ শিরোনামের একটি সিনেমার শুটে ব্যস্ত। আর মিথিলা কলকাতায় সংসার পেতেছেন, তাই ঈদে ছুটিটা কাটাচ্ছেন স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে।

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ ঈদ করছেন ঢাকায়। জানিয়েছেন, ‘পরিবারের সঙ্গে ঈদের দিনটি কাটাবেন, পছন্দের খাবার খাবেন; সন্ধ্যায় বন্ধু ও প্রিয়জনের সঙ্গে সাক্ষাৎ হবে।’ চিত্রনায়ক সিয়াম আহমেদেরও ঈদ কাটছে ঢাকায়।

চিত্রনায়িকা জয়া আহসান মায়ের সঙ্গে ঢাকাতেই ঈদ করছেন। তিনি বলেন, মায়ের সঙ্গে প্রতিবার ঈদ করি। এবারও মায়ের সঙ্গেই ঈদ করব। সারা বছর কমবেশি শুটিং থাকে। কিন্তু ঈদের সময় একটু ছুটি পাই। সেই ছুটির দিনগুলো মাকে দিতে চাই।

তারকা দম্পতি চিত্রনায়ক শরিফুল রাজ ও পরীমনির ঈদ কাটছে ঢাকার বাসায়। শরিফুল রাজ জানিয়েছেন, ‘বাসাতেই পরিবারের সবাই মিলে ঈদের আনন্দ উদযাপন করছি। সন্ধ্যায় আমার পরাণ সিনেমা দেখতে হলে যাব।’

আলোচিত দম্পতি অনন্ত জলিল ও বর্ষার ঈদ কাটছে ঢাকায়, ব্যস্ত আছেন নিজেদের ‘দিন : দ্য ডে’ সিনেমার প্রচারণায়।

962 thoughts on “মিথিলা কলকাতায়, জয়া ঢাকায়, পরীমনি বাসায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *