মুম্বাইয়ে বলিউড অভিনেতার সঙ্গে বাংলাদেশের জায়েদ খান

নব্বইয়ের দশকের শেষভাগে উপমহাদেশে মুক্তি পায় শাহরুখের ‘বাদশাহ’ সিনেমাটি। সেই সিনেমার অন্যতম একটি চরিত্র ‘মতি’। মূলত মতি একজন কিডন্যাপার। শুধু তা-ই নয়, মতি শাহরুখ খান অর্থাৎ সিনেমার বাদশাহকে মেরে ফেলার মিশনে নামে। এই অভিনেতার নাম সারাট সাক্সেনা।

সম্প্রতি জায়েদ খানের সেলফিতে বলিউডের এই বহুমুখী প্রতিভাধর অভিনেতাকে দেখা গেল। এ বিষয়ে জায়েদ খানের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন, মুম্বাইয়ের এক তারকা বন্ধুর বাসায় আমন্ত্রণের গিয়ে সারাট সাক্সেনার সঙ্গে দেখা হয়।

জায়েদ খান মুম্বাই থেকে কালের কণ্ঠকে বললেন, ‘মুম্বাইয়ে আমার বলিউডের তারকা সেলিব্রেটি বন্ধু রয়েছে। গতকাল তার বাসায় দাওয়াতে গিয়েছিলাম। সেখানেই সারাট সাক্সেনার সঙ্গে দেখা হয়। সিনেমা নিয়ে আলাপ হয়েছে।’

সম্প্রতি জায়েদ খান ভারতের মুম্বাইয়ে গিয়েছেন। ফেসবুকে দেখা যায়, মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় তিনি ঘুরে বেড়াচ্ছেন। কেন গিয়েছেন সে কথা বলতে চাননি ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত এই অভিনেতা।

‘বাদশাহ’ সিনেমায় সারাট সাক্সেনার পর্দায় দীর্ঘ সময়ের উপস্থিতি দর্শকের মনে দাগ কেটেছে। যার ফলে তিনি বলিউডে বেশ জনপ্রিয় মুখ। সারাট সাক্সেনা ‘রেস থ্রি’, ‘দাবাং থ্রি’, ‘থাগস অফ হিন্দুস্তান’, ‘বজরাঙ্গি ভাইজান’-এর মতো আলোচিত সিনেমায় অভিনয় করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *