‘রঙবাজার’ সিনেমায় শাহজাহান সম্রাট, মৌসুমী-পিয়াসহ একঝাঁক তারকা

যৌনপল্লির গল্প নিয়ে নির্মাণ হচ্ছে ‘রঙবাজার’ সিনেমা। গোলাম রাব্বানীর চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ। এরই মধ্যে রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লিতে সিনেমাটির প্রথম লটের শুট শেষ হয়েছে। চলতি মাসেই বাকি অংশের শুটিং হবে ঢাকায়।

এই সিনেমায় অভিনয় করেছেন একঝাঁক তারকা। সেই তালিকায় আছেন শম্পা রেজা, মৌসুমী হামিদ, নাজনীন চুমকি, জান্নাতুল ফেরদৌস পিয়া, তানজিকা আমিন, লুৎফুর রহমান জর্জ, বড়দা মিঠুসহ অনেকে।

সিনেমাটির আরও অভিনয় করেছেন শাহজাহান সম্রাট, যিনি সম্প্রতি অমিতাভ রেজার ‘বোধ’ ওয়েব সিরিজে কাজ করে নজর কেড়েছেন। এর আগে এই অভিনেতা কাজ করেছেন ‘লাল মোরগের ঝুঁটি’ ও ‘চিরঞ্জীব মুজিব’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘বিলডাকিনি’।

‘রঙবাজার’ সিনেমায় অভিনয় প্রসঙ্গে শাহজাহান সম্রাট এনটিভি অনলাইনকে জানিয়েছেন, ‘সিনেমায় আমি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকের চরিত্রে অভিনয় করছি, কিন্তু আমার জন্ম যৌনপল্লিতে।’

সিনেমাটির গল্প প্রসঙ্গে চিত্রনাট্যকার গোলাম রাব্বানী জানিয়েছেন, সিনেমাটির গল্প যৌনকর্মীদের আবাসস্থল উচ্ছেদের। নব্বই দশকের শেষের দিকে দেশের আলোচিত একটি ঘটনা অবলম্বনে এই সিনেমার গল্প সাজানো হয়েছে।

সিনেমাটি প্রযোজনা করছে লাইভ টেকনোলজি।

One thought on “‘রঙবাজার’ সিনেমায় শাহজাহান সম্রাট, মৌসুমী-পিয়াসহ একঝাঁক তারকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *