রাজের কাণ্ডে সন্তুষ্ট নন তানজিন তিশা (ভিডিও)

টক অব দ্য টাউনে রূপ নিয়েছে চিত্রনায়ক শরীফুল রাজের ফেসবুকে ফাঁস হওয়া কয়েকটি স্থিরচিত্র ও ভিডিও। অভিনেত্রী তানজিন তিশা, সুনেরাহ বিনতে কামাল, নাজিফা তুষি ও শরীফুল রাজের এসব ছবি ও ভিডিও প্রকাশ্যে আসায় বিতর্ক ও সমালোচনার বাইরেও অনেকেই তাদের বিবেকবোধ নিয়ে প্রশ্ন তুলেছেন। বিষয়টিকে ঘিরে এখনও উত্তাল সোশ্যাল মিডিয়া।

এসব ব্যক্তিগত বিষয় কীভাবে প্রকাশ্যে এলো, সে বিষয়ে জানতে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। তবে যার আইডি থেকে ভিডিওগুলো ফাঁস হয়েছে, তিনিও নাকি এ সম্পর্কে কিছুই জানেন না। এমনকি এ ঘটনার জন্য তিনি কাউকে সন্দেহও করছেন না। পুরো ব্যাপারটি খুঁজে বের করার চেষ্টা করছেন রাজ।

ব্যক্তিগতভাবে সুনেরাহ, তানজিন তিশা ও রাজ খুবই ভালো বন্ধু। ক্যরিয়ারের শুরুতে সুনেরাহর সঙ্গে জুটি বেঁধে ‘ন ডরাই’ সিনেমায় অভিনয় করলেও তানজিন তিশার সঙ্গে এখনও এক ফ্রেমে দেখা যায়নি রাজকে। অনাকাঙ্ক্ষিত এ ঘটনায় তারা প্রত্যেকেই বেশ বিব্রত।

রাজের দাবি, যে ভিডিও ফুটেজগুলো ফাঁস হয়েছে, সেগুলো তার বর্তমানে ব্যবহার করা মোবাইলেও নেই। যে মোবাইলে ছিল, সেটি অনেক আগেই হারিয়ে গেছে। পুরো বিষয়টি নিয়ে শর্তহীন দুঃখ প্রকাশ করেছেন তিনি।

নায়কের ভাষ্যমতে, জীবনে চলার পথে আমরা কিছু মানুষের সঙ্গে পরিচিত হই, যাদের সঙ্গে সুখ-দুঃখ, কাজের আলাপ কিংবা কাজহীন দিনের আলাপ, পাগলামি- সবকিছুই ভাগ করে নেওয়া যায়। যাদের সঙ্গে চলার বা কথা বলার বিশেষ কোনো শর্ত থাকে না। প্রত্যেকেরই এমন কিছু বন্ধু থাকে, যাদের সঙ্গে তারা আভিধানিক শব্দে কথা বলেন না, একসঙ্গে পথ চলার সময় ভবিষ্যৎ ভাবনা নিয়ে পথ চলেন না। যাদের সঙ্গে অনেক বেফাঁস কথা বলেন, কারণ বন্ধুত্ব তো এমনই।

তিন বন্ধু ও সহকর্মীর কাছে দুঃখ প্রকাশ করার পাশাপাশি এ ঘটনা থেকে যে শিক্ষা নিয়েছেন, সেটিও জানিয়েছেন রাজ। তিনি বলেন, বহুবার হোঁচট খেয়েই তো হাঁটতে শিখেছি! আবারও হোঁচট খেলাম। আপনাদের দোয়া ও ভালোবাসা সাথে থাকলে নিশ্চয় আরও পরিণত হবো, শিখব অতীতের ভুল থেকে।

এদিকে রাজের শর্তহীন দুঃখ প্রকাশে সন্তুষ্ট নন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। শুধু দুঃখ প্রকাশেই কেন ঘটনা শেষ করতে চাইছে রাজ, সেটি জানতে চান অভিনেত্রী। রাজের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে তিশা বলেন, এই যে তোমাকে জড়িয়ে কয়েকটা মেয়ের সম্মান নষ্ট হলো, সবাই তাদের ব্যক্তিগত ও ক্যারিয়ার নিয়ে প্রশ্ন তুলল, পরিবারের সামনে হেয় প্রতিপন্ন হতে হলো, বন্ধুত্বপূর্ণ ভিডিওগুলোকেও আপত্তিকর বানানো হলো- এই দায়ভার কী তোমার না? তোমার দায়িত্বশীলতার জায়গায় তুমি কী করছ? কেন আইনানুগ ব্যবস্থা নিচ্ছো না? কেন এর পেছনের মূল হোতাকে খুঁজে বের করছ না?

বর্তমানে তানজিন তিশা আমেরিকায় রয়েছেন। যিনি ভিডিওগুলো ফাঁস করেছেন, দেশে ফিরে তার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিবেন বলে জানিয়েছেন এ অভিনেত্রী। এমনকি এ ঘটনায় যদি তার শুভাকাঙ্ক্ষী ও দর্শকরা বিব্রত হয়ে থাকেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করেন তিনি। ৬-৭ বছর আগের সামান্য একটা ক্লিপ দিয়ে ব্যক্তি তানজিন তিশাকে জাজ না করার অনুরোধ জানিয়েছেন এ অভিনেত্রী।