শাকিব খানকে ‘পাঠান’র মতো দেখতে চাই: জাহারা মিতু

কীভাবে ফিরে আসতে হয়— দেখিয়ে দিয়েছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। চার বছর পরও যে তার আবেদন ফিকে হয়নি তার প্রমাণ সদ্য মুক্তিপ্রাপ্ত ‘পাঠান’ সিনেমাটি। ভারতের কিছু অঞ্চলে তো ভোর থেকেই হলের সামনে অনুরাগীরা লাইন ধরেছিলেন। মধ্যরাতেও ছিল হাউজফুল।

এদিকে ধুন্ধুমার অ্যাকশন, রোমান্সে পরিপূর্ণ ‘পাঠান’ আশার আলো দেখাচ্ছে ঢালিউড অভিনেত্রী জাহারা মিতুকে। তিনি মনে করছেন মন্দায় ভোগা বলিউড যেভাবে শাহরুখের হাত ধরে হারানো জৌলুস ফিরে পেল শাকিব খানের হাত ধরেও সেভাবে ঢালিউডের ঘুরে দাঁড়ানো সম্ভব। সামাজিক মাধ্যমে একটি পোস্টের মাধ্যমে এ অভিমত প্রকাশ করেছেন মিতু।

শাকিব খানকে ‘পাঠান’র মতো দেখতে চাই: জাহারা মিতু

আজ বৃহস্পতিবার নিজের ফেসবুকে মিতু লিখেছেন, “যখন সবাই বলে ঢিসুম-ঢাসুম অ্যাকশনের যুগ শেষ। স্লো মোশনে আসা নায়কের আকাশ থেকে উড়ে পড়া আর চলবে না, তখন ‘পুষ্পা’, ‘পাঠান’ কিন্তু আবার আপনাকে ভাবাবে।”

এরপর তিনি লেখেন, ‘সাধারণ মানুষ নিজের পকেটের টাকা খরচ করে যায় শিষ মারতে, হাত তালি দিতে, গানের তালে নাচতে, মনের আনন্দে গালি দিতে। এই শাহরুখকেই মানুষ খুঁজত। মানুষ এখনও চায় নিজের যা করা সম্ভব না, পছন্দের নায়ক যেন সেগুলোই করে। তারা নায়ককে নায়কের মতন দেখতে চায়। এমন নায়ক যার মাথার চুল থেকে পায়ের নখ পুরোপুরি এক স্বপ্ন।’

এ নায়িকা আরও লিখেছেন, ‘বলিউড যখন কাতর, সুপারস্টাররা একজোট হয়েছেন। তারা জানেন ইন্ডাস্ট্রি না থাকলে তাদের অস্তিত্ব থাকবে না। যে ইন্ডাস্ট্রি তাদের এতকিছু দিয়েছে, তারা এই বয়সে এসেও আবার একসাথে হাল ধরেছেন। এটাই সুপারস্টারদের পাওয়ার। তারা চাইলে অনেককিছুই সম্ভব।’

এরপর শাকিবকে টেনে তিনি লিখেছেন, “আর হ্যাঁ, বলিউডের যদি গ্লোবাল স্টার থাকে, আমাদেরও কিন্তু মেগাস্টার আছে। শুধু চাই প্রোপার এক্সিকিউশন। আমাদের সুপারস্টারের কিন্তু দুই বাংলাতেই সমান চাহিদা, গ্রহণযোগ্যতা। আমরাও চাই ‘পুষ্পা’ কিংবা ‘পাঠানে’র মতো তাকে দেখতে।”

সবশেষে শাকিবের প্রতি আহ্বান জানিয়ে ‘আগুনে’র নায়িকা লেখেন, ‘প্রিয় শাকিব হাল ধরুন। আপনি চাইলে সবই সম্ভব বিশ্বাস করি। যে স্বপ্নের কথা আপনার মুখে শুনেছি, এখন শুধু তার বাস্তবায়ন চাই।’

শাকিবের সঙ্গে ‘আগুন’ সিনেমায় জুটি বেঁধেছেন মিতু। এটি নির্মাণ করেছেন বদিউল আলম খোকন। আগামী রোজার ঈদে ছবিটি মুক্তির কথা রয়েছে।

230 thoughts on “শাকিব খানকে ‘পাঠান’র মতো দেখতে চাই: জাহারা মিতু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *