শাহরুখের পরিবারের সঙ্গে একফ্রেমে সালমান!

আম্বানিদের আমন্ত্রণে শুক্রবার এক ছাদের নিচে কার্যত গোটা বলিউড! এদিন দেশের প্রথম বিশেষ ধরনের সাংস্কৃতিক মঞ্চের উদ্বোধন করল রিয়ালেন্স ইন্ডাস্ট্রি। গত বছরই ইশা আম্বানি ঘোষণা করেছিলেন মা নীতা আম্বানিকে উৎসর্গ করে দেশের প্রথম মাল্টি ডিসিপ্লিনারি কালচারাল স্পেস তৈরির কথা, সেই মতো এদিন উদ্বোধন হল ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’-এর।

আর এদিনের অনুষ্ঠানে শামিল বলিউডের রথী-মহারথীরা। শাহরুখ খানের দেখা না মিললেও তাঁর অভাব পূরণ করলেন ‘ভাইজান’। গৌরী খান ও সুহানা-আরিয়ানদের সঙ্গে একফ্রেমে পোজ দিলেন সালমান। প্রিয় বন্ধু তথা সহকর্মীর পরিবারের পাশে হাসিমুখে ঝলমল করলেন সল্লু মিঁয়া। এদিন ন্যুড রঙা শাড়িতে পাওয়া গেল গৌরী খানকে, কাঁধ খোলা লাল গাউনে তাক লাগালেন সুহানা।

মেরুন জ্যাকেট, কালো প্যান্টে হ্যান্ডসাম লুকে পাওয়া গেল আরিয়ান খানকে। শাহরুখের পরিবার ছবির জন্য পোজ দেওয়ার ফাঁকেই ভেনুতে হাজির হন সালমান। তা দেখা মাত্রই গৌরী সালমানকে ডেকে নেন ফটোশ্যুটের জন্য। এদিন আরিয়ান সালমানকে ‘ভাই’ বলে সম্বোধন করলেন।

‘পাঠান’-এর পরিবারের সঙ্গে ‘টাইগার’কে একফ্রেমে দেখে উচ্ছ্বসিত ফ্যানেরা। তাঁদের কথায়, ‘এদিনেরই শুধু নয়, এই বছরের অন্যতম সেরা ছবি এটা’। অপর একজন লেখেন, ‘মাশাআল্লাহ’।

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে ধরে রাখতে এই বিশেষ ধরণের সাংস্কৃতিক মঞ্চের উদ্বোধন করা হল রিলায়েন্স গ্রুপের তরফে। মুম্বইয়ে জিও ওয়ার্ল্ড সেন্টারের অনুষ্ঠানে এদিন সালমান, গৌরী-সুহানারাই নয় হাজির ছিলেন বলিউডের তাবড় তাবড় তারকারা। দীপিকা-রণবীর, প্রিয়াঙ্কা-নিক থেকে সইফ-করিনা, জুটিতে পৌঁছেছিলেন তারকা দম্পতিরা।

‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’ শিল্পকলার ক্ষেত্র বড়সড় প্রভাব বিস্তার করবে বলেই আশা সকলের। এদিনের অনুষ্ঠানে দেখা মিলল আমির খানের, হবু বরকে সঙ্গে নিয়ে পৌঁছেছেন আমির কন্যা ইরা খানও। সালমানের প্রাক্তন ঐশ্বর্য রাই বচ্চনও মেয়ে আরাধ্যাকে নিয়ে হাজির ছিলেন আম্বানি পরিবারের এই বিশেষ অনুষ্ঠানে। রণবীরের দেখা না মিললেও বাবা-মা’কে সঙ্গে নিয়ে এদিন জিও ওয়ার্ল্ড সেন্টারে হাজির ছিলেন আলিয়া ভাট।

প্রসঙ্গত, শাহরুখের ব্লকবাস্টার ছবি ‘পাঠান’-এ দেখা মিলেছে ‘টাইগার’ সালমানের। অন্যদিকে ‘টাইগার ৩’তে ক্যামিও চরিত্রে থাকবেন ‘পাঠান’ শাহরুখ। আগামিতে সালমানকে দেখা যাবে ‘কিসি কা ভাই, কিসি কি জান’ ছবিতে। ইদে মুক্তি পাবে এই ছবি।