সংবাদ পাঠিকা থেকে মীর সাব্বিরের নায়িকা হলেন জুথি

দেশের শোবিজ অঙ্গনের অনেক শিল্পীই আছেন যারা আগে ছিলেন ভিন্ন পেশায়। এমনকি শিক্ষক, ডাক্তার, ইঞ্জিনিয়ার, বিমান চালনার মতো পেশাকে ছেড়েও থিতু হয়েছেন অভিনয়ে। তবে সাংবাদকর্মী থেকে এ মাধ্যমে এসেছেন খুব কমই। এর আগে যারা এসেছেন তাদের মধ্যে অন্যতম শবনম বুবলী ও রেহনুমা মোস্তফা। এবার সেই তালিকায় নাম লেখালেন আরেক সংবাদ পাঠিকা তানজিয়া জুথী।

দীর্ঘদিন ধরে একটি বেসরকারি টেলিভিশনে কর্মরত ছিলেন জুথী। সংবাদ উপস্থাপনার পাশাপাশি মডেলিংয়েও নিয়মিত দেখা গেছে তাকে। ইতোমধ্যে পঞ্চাশের অধিক টিভিসি ও ওভিসিতে কাজ করেছেন তিনি। এবার তিনি নাম লেখালেন টেলিভিশন নাটকে। ঈদের বিশেষ ধারাবাহিক নাটক ‘হৈ হৈ কাণ্ড, রৈ রৈ ব্যাপার’ দিয়েই অভিনয়ে পা রাখলেন তিনি।

জুথির প্রথম নাটকটি পরিচালনা করেছেন আরিফুর জামান আরিফ। নাটকটি লিখেছেন অভিনেতা কচি খন্দকার। যেখানে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরকে।

নাটকে অভিনয় প্রসঙ্গে জুথি জানান, আমি সংবাদ উপস্থাপনার সঙ্গে প্রায় ১০ বছর ধরে যুক্ত। পাশাপাশি টিভিসি, ওভিসি ও বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গেও কাজ করেছি। এবার অভিনয়ে যুক্ত হলাম। বিষয়টি নিয়ে আমি বেশ আনন্দিত।

কাজের প্রত্যাশা জানিয়ে তিনি আরও বলেন, প্রথম নাটকে কাজের অভিজ্ঞতা বেশ ভালো। সামনে মনের মতো স্ক্রিপ্ট পেলে নিয়মিত অভিনয়ের ইচ্ছা আছে।

ইতোমধ্যে ঢাকা ও আশপাশের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ শুরু হয়েছে। এতে মীর সাব্বির ও তানজিয়া জুথি ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফজলুর রহমান বাবু, চিত্রলেখা গুহ, দোলন দে, বড়দা মিঠু, আমজাদ সুমন, হাসনাত জোবায়ের, ফরহাদ হায়দার, রাকিব, শেখ স্বপ্না, ইরা হাসান, সুবর্ণা। এ ছাড়া আরও অভিনয় করবেন আ খ ম হাসান, শতাব্দী ওয়াদুদ, আরশ, জামিল, রমিজ রাজু প্রমুখ।

1,032 thoughts on “সংবাদ পাঠিকা থেকে মীর সাব্বিরের নায়িকা হলেন জুথি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *