সালমান মুক্তাদির জানালেন তিশাকে ইম্প্রেস করার কৌশল!

বর্তমান প্রজন্মের জনপ্রিয় ইনফ্লুয়েন্সার, ইউটিউবার ও ইয়ুথ আইকন সালমান আল মুক্তাদির জানালেন জনপ্রিয় টিভি অভিনেত্রী তানজিন তিশা-কে ইম্প্রেস করার কৌশল। তিশার ‘স্বপ্নের পুরুষ’ হতে হলে কী কী গুণ থাকতে হবে সে বিষয়ে সম্প্রতি ফেইসবুকে এক ভিডিও বার্তায় তথ্য দেন সালমান।

কিছুদিন আগে তানজিন তিশা তার ভক্তদের জন্য তাকে সরাসরি ইম্প্রেস করতে একটি ক্যাম্পেইনে অংশ নেওয়ার আহ্বান জানিয়ে একটি ভিডিও শেয়ার করেন। ভিডিওতে ‘স্টুডিও এক্স প্রেজেন্টস ইম্প্রেস তানজিন তিশা উইথ অ্যামেরিকান স্টাইল’ শীর্ষক ক্যাম্পেইনটিতে অংশ নিতে কী করতে হবে তাও বলে দেন এই অভিনেত্রী। দারুণ এই সুযোগ কাজে লাগিয়ে তিশাকে যারা সরাসরি ইম্প্রেস করতে চান, তাদের পাশে দাড়ালেন সালমান মুক্তাদির এবং জানালেন সফল হওয়ার বিশেষ কৌশলের কথা।

সালমান জানান, মাত্র তিনটি কৌশলেই কাবু হবেন তিশা! আর তা হলো- তিশার জন্য গাইতে হবে, গুডলুক নিয়ে সবসময় প্রস্তুত থাকতে হবে, নিজের সাহসিকতা যথাযথভাবে ফুটিয়ে তুলতে হবে।

তিশার ভক্তদের জন্য অ্যামেরিকান স্টাইলিং এক্সপার্টদের দ্বারা রেকমেন্ডেড পুরুষের গ্রুমিং ব্র্যান্ড স্টুডিও এক্স আয়োজিত এই ক্যাম্পেইনে অংশ নিতে তিশার শেয়ার করা ক্যাম্পেইন ভিডিও-এর কমেন্ট সেকশনে অথবা সরাসরি স্টুডিও এক্স-এর ফেইসবুক পেইজের ইনবক্সে #ImpressTanjinTisha, #StudioX ও #AmericanStyle এই তিনটি হ্যাশট্যাগ ব্যবহার করে অ্যামেরিকান স্টাইলে নিজের ড্যাশিং লুকের ছবি জমা দিতে হবে। ছবি জমাদানকারীদের মধ্য থেকে সেরা স্টাইলের অধিকারী ৩০ জন প্রতিযোগী পরবর্তী রাউন্ডের জন্য নির্বাচিত হবেন এবং সামনাসামনি দেখা করে তিশাকে ইম্প্রেস করার সুযোগ পাবেন।

তবে সালমানের ফলোয়ারদের জন্য থাকছে একটি বিশেষ সুযোগ। ক্যাম্পেইনে প্রাথমিকভাবে নির্বাচিত ৩০ জনের একজন হবে সালমানের ফলোয়ার। যার জন্য তাকে উপরোল্লেখিত ৩টি হ্যাশট্যাগের সাথে যোগ করতে হবে “>#salmanxstudiox হ্যাশট্যাগটি।

তিশাকে সামনাসামনি ইম্প্রেস করার জন্য ক্যাম্পেইনে অংশ নেওয়া প্রতিযোগীরা বিলাসবহুল হোটেলে থেকে নিজেদের গ্রুমআপ করে ব্যক্তিত্ব ফুটিয়ে তোলার বিশেষ সুযোগ পাচ্ছেন। প্রতিযোগীদের মধ্য থেকে যিনি তিশাকে সবচেয়ে বেশি ইম্প্রেস করবেন, তিনি পাবেন তিশার সাথে ডিনারে যাওয়ার সুযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *