হিট হওয়ার পথে সজলের ‘জ্বীন’

গুটি গুটি পায়ে ‘জ্বীন’ সিনেমা হিট হওয়ার পথেই হাঁটছে। বর্তমানে স্টার সিনেপ্লেক্সের বিভিন্ন শাখায় ১৯টি শো চলছে সিনেমাটির৷ লায়ন্স সিনেপ্লেক্সেও ভালো দর্শক আসছে নাদের চৌধুরী পরিচালিত সিনেমাটি দেখতে। বিশেষ করে সিনেপ্লেক্সগুলো শিশু ও নারী দর্শকের উপস্থিতিতে প্রাণ ফিরিয়ে এনেছে ‘জ্বীন’। দ্বিতীয় সপ্তাহে অল্প হলে চলছে ছবিটি। আশার কথা হলো, সেসব জায়গায় শোগুলো হাউসফুল যাচ্ছে।

ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পেজে চোখ রাখলে এমন তথ্যই মিলছে৷ সিনেমাটির অভিনেতা আব্দুন নূর সজলও দাবি করলেন, হিট হওয়ার পথে এগিয়ে চলেছে ‘জ্বীন’।

ভালো কিছুর আশা নিয়েই এখনো সিনেমাটির প্রচারে এখনো সরব জাজ৷ প্রচারে সক্রিয় জনপ্রিয় অভিনেতা সজলও। এ সিনেমায় দুর্দান্ত অভিনয় দিয়ে একপ্রকার সিনেপ্লেক্স মাতিয়ে তুলেছেন সজল ও অন্য শিল্পীরা। আলাদা করে নজর কেড়েছে পূজা চেরীর অভিনয়ও।

জাজের দাবি, ‘জ্বীন’ যে পরিমাণ দর্শকের সাড়া পাচ্ছে সেটা অব্যাহত থাকলে বড় সাফল্যের মুখ দেখবে সিনেমাটি। দর্শক ছবিটি দেখে মুগ্ধ হচ্ছেন৷ তারাই এর প্রচারণা করছেন। এই বিষয়টিকেই সিনেমাটির জন্য আশীর্বাদ মনে করছেন সজল। তিনি বলেন, ‘আমরা নিকট অতীতে দেখেছি কোনো সিনেমার প্রচারে স্বয়ং দর্শক যখন অংশ নেন তখন সেটা খুব ফল বয়ে আনে৷ আমি অভিভূত দর্শকের সাড়ায়৷ এখনো ঝাঁকে ঝাঁকে দর্শক সিনেমাটি দেখছেন এবং তারা সোশ্যাল মিডিয়ায় তাদের মুগ্ধতা প্রকাশ করছেন। অন্যদের হলে গিয়ে ‘জ্বীন’ দেখার আমন্ত্রণ জানাচ্ছেন৷ এটা খুবই ইতিবাচক এবং জরুরি আমাদের ইন্ডাস্ট্রির জন্য।’

সজল আরও বলেন, ‘এখনো একটা বড় অংশ সিনেমা দেখার বাকি। যারা ঈদ করতে গ্রামে গিয়েছেন৷ এবার লম্বা ছুটি থাকায় তাদের ফিরতে দেরি হচ্ছে৷ আমার মনে হয় তারা শহরে এলে আরও দর্শক পাবো আমরা।’