হিরো আলমের নায়িকা হয়ে ফিরলেন একা, সঙ্গে রিয়ামণি

চিত্রনায়িকা একা কারাবন্দি ছিলেন। গৃ.হকর্মীকে মা.রধরের কা.রণে তাঁর বিরু.দ্ধে রাজধানীর হাতিরঝিল থানায় মামলা হয়। পরে আরেকটি মা.দক মামলা হয়। পরে জামিনে মু.ক্তি পেয়ে বেরিয়ে আসেন।

দীর্ঘদিন অন্তরালে থাকার পর অভিনেত্রী অভিনয়ে ফিরেছেন। শুক্রবার রাজধানীর অদূরে গাজীপুরের হোতাপাড়ায় আশরাফুল আলম ওরফে হিরো আলমের প্রযোজনায় নতুন একটি চলচ্চিত্রে কাজ শুরু করেছেন। ছবির নাম নাম্বার ওয়ান হারামি। এই ছবিতে হিরো আলমের দুই নায়িকার একজন একা। অন্যজন রিয়া মণি।

কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করে আশরাফুল আলম ওরফে হিরো আলম বলেন, ‘আমি নতুন সিনেমার শুটিং শুরু করেছি। এই সিনেমায় আমার নায়িকা দুইজন, একজন একা আপু, আরেকজন রিয়া মণি। আজকে গানের মাধ্যমে শুটিং শুরু হয়েছে। এরপর আমরা সিনেমার মূল শুটিং শুরু করব। ’

তিনি বলেন, ‘একা আপু আমার বড়। তিনি চলচ্চিত্রে অভিজ্ঞ। তার থেকে অনেক কিছুই শিখছি। তিনি আমাকে সাহায্য করছেন শুটিংয়ে। এ ছাড়া রিয়া মণি নতুন হিসেবে ভালো কাজ করছে। ’

গত বছর নির্যাতনের অভিযোগে গৃহকর্মী হাজেরা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। এ ছাড়া একার বাসা থেকে মাদক উদ্ধার হওয়ার ঘটনায় পুলিশ বাদী হয়ে আরেকটি মামলা করে। ১ আগস্ট দুই মামলায় রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানো হয়। পরে জামিনে মুক্ত হন একা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *