১৫ হাজার টাকার টিকিটেও দেখা গেল না নোরার নাচ, ক্ষোভ দর্শকের

নানা বাধা ডিঙিয়ে শুক্রবার (১৮ নভেম্বর) ঢাকা এসেছেন বলিউড তারকা নোরা ফাতেহি। রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন হলে তাকে নিয়ে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়। নির্ধারিত প্রবেশমূল্যের বিনিময়ে এই বলিউড তারকাকে দেখার সুযোগ করে দিয়েছিল আয়োজক প্রতিষ্ঠান উইমেন লিডারশিপ করপোরেশন। অনুষ্ঠানের জন্য তিন ধরনের টিকিটমূল্য ধার্য করা হয়েছে। এর মধ্যে ভিআইপি ১৫ হাজার টাকা, গোল্ড ১০ হাজার ও সিলভার ৫ হাজার টাকা।

বিকেল থেকেই নোরার পারফরমেন্স দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন আগত দর্শকরা। প্রথম দিকে ছিল স্থানীয় শিল্পীদের পরিবেশনা। রাত সাড়ে ৯টার দিকে মঞ্চে ওঠেন নোরা। হাত নেড়ে সবাইকে ভালোবাসা ছড়িয়ে দিলেন।

১৫ হাজার টাকার টিকিটেও দেখা গেল না নোরার নাচ, ক্ষোভ দর্শকের

বক্তব্য দিতে গিয়ে আপ্লুত হয়ে বলেন, ‘আমি নারীদের এগিয়ে যাওয়াকে গর্ব হিসেবে গ্রহণ করি। নারীদের নিয়ে আমার অনেক কথা বলতে ইচ্ছে করে৷ আজ শুধু এটুকুই বলতে চাই নিজের স্বপ্ন পূরণে সাহস এবং শক্তি রেখে সামনে এগিয়ে যান।’

দর্শকরা এ ধরনের কথা শোনার চেয়ে তার নাচ দেখার জন্য উন্মুখ ছিলেন। সরাসরি তার ‘পারফরমেন্স’ দেখার জন্যই এসেছিলেন তারা। কিন্তু সবাইকে হতাশ করে দিয়ে কোমর দোলাননি নোরা। মঞ্চে তার গান বেজেছে ঠিকই। কিন্তু তিনি নাচেননি। তাকে ঘিরে নেচেছেন একদল ড্যান্সার। সেই গানে হালকা হাত-পা নেড়ে তাল মিলিয়েছেন। পরে নোরা বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য কয়েকজনের হাতে পুরস্কার তুলে দেন।

এদিকে নোরার নাচ দেখতে না পেরে অনুষ্ঠান শেষে ক্ষোভ ঝেড়েছেন সব দর্শক। তারা জানান, টাকা খরচ করে অ্যাওয়ার্ড দেওয়া দেখতে আসেননি। পুরো টাকা জলে গেছে। অনেকের মতে, আয়োজক প্রতিষ্ঠান প্রতারণার আশ্রয় নিয়েছেন।

6 thoughts on “১৫ হাজার টাকার টিকিটেও দেখা গেল না নোরার নাচ, ক্ষোভ দর্শকের

  • 16 December 2023 at 7:33 pm
    Permalink

    It’s really a nice and helpful piece of info. I am glad that you shared this helpful info with us. Please keep us up to date like this. Thanks for sharing.

  • 20 January 2024 at 8:11 pm
    Permalink

    I like this web site very much, Its a really nice position to read and receive information. “Never contend with a man who has nothing to lose.” by Baltasar Gracian.

  • 12 March 2024 at 12:14 pm
    Permalink

    I have not checked in here for a while since I thought it was getting boring, but the last few posts are great quality so I guess I will add you back to my everyday bloglist. You deserve it my friend 🙂

  • 10 April 2024 at 12:35 pm
    Permalink

    Some genuinely nice and utilitarian info on this website , also I think the design contains fantastic features.

  • 14 April 2024 at 10:30 pm
    Permalink

    Some genuinely interesting information, well written and broadly user genial.

  • 16 April 2024 at 1:14 pm
    Permalink

    You made some clear points there. I looked on the internet for the subject and found most guys will agree with your blog.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *