২০২২ আমাকে দিলো সেরা সাফল্যগুলো: মিম

আজ (রবিবার) থেকে শুরু হয়েছে নতুন বছর-২০২৩। পুরনো বছরকে বিদায় জানিয়ে সবাই এরইমধ্যে নতুন এই বছরকে বরণ করে নিয়েছে। তবে ফেলে আসা ২০২২ সালে কারো কারো জীবনে ঘটেছে অনেক প্রাপ্তি। যা চিরদিন মনে রাখার মতো।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিমের জীবনের অন্যতম সেরা বছর ছিল ২০২২। এ বছরই নতুন জীবনে পদার্পণ করেছেন এই নায়িকা। আবার তার জীবনের সবচেয়ে হিট সিনেমা ‘পরাণ’ও মুক্তি পেয়েছে এই বছরে। আর বিদায়ী বছরটাকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন মিম।

তার কথায়, ‘২০২২, আমার জীবনের স্মরণীয় একটি বছর। গল্পটা এই বছরকে নিয়েই। সকাল যেমন পূর্বাভাস দেয় দিনটি কেমন যাবে, তেমনি ২০২২ এর সৌন্দর্যের কিছুটা আভাস পেয়েছিলাম বছর শুরুর কিছুদিন আগে ২০২১ এর নভেম্বরের ১০ তারিখ আমার জন্মদিনের দিন থেকে। দীর্ঘ আট বছর ধরে যাকে ভালোবাসেছি তাকেই জীবনসঙ্গী করে নিলাম। বিয়ের পর আমার জীবনের সুন্দর মূহুর্তগুলোর সঙ্গে যুক্ত হতে থাকলো একের পর এক সুসংবাদ ও আমার সাফল্য।’

২০২২ আমাকে দিলো সেরা সাফল্যগুলো: মিম

মিম বলেন, “২০২২ সালে আমার গ্র্যাজুয়েশন কমপ্লিট হলো, ইউনিসেফের শুভেচ্ছাদূত হলাম, বছরের সেরা ব্লকবাস্টার হিট ফিল্ম হলো আমার অভিনীত ‘পরাণ’, মুক্তি পাওয়া অন্য ছবি ‘দামাল’-এর জন্য দর্শক ও বোদ্ধাদের এতো এতো প্রশংসা আমার বড় অর্জন, বড় প্রাপ্তি। ব্যাক্তিজীবন ও কর্মজীবনে ২০২২ আমাকে দিলো সেরা সাফল্যগুলো।”

বছর জুড়ে এমন সাফল্যের জন্য কিছু মানুষের কাছে কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন এই তারকা, ‘আমি কৃতজ্ঞ আমার সৃষ্টিকর্তার কাছে। বাবা-মা ও ছোট বোনের কাছে, আমার সকল প্রযোজক, পরিচালক, সহশিল্পী থেকে আমার কাজের সঙ্গে সংশ্লিষ্ট সকলের কাছে। আমি ধন্যবাদ জানাই আমার ভক্তদের যাদের সাপোর্ট না পেলে আমি আজ সবার মিম হতে পারতাম না। আগামীর পথচলায় সবসময় তাদের পাশে চাই।’

নতুন বছরে আরও ভালো ভালো কাজ উপহার দেওয়ার প্রত্যয়ও ব্যক্ত করেন এই নায়িকা। বলেন, ‘আগামীতে আরও ভালো ভালো কাজ উপহার দিয়ে সবার মনে ভালোবাসা বাড়াতে সবার কাছে দোয়া চাই।’

6 thoughts on “২০২২ আমাকে দিলো সেরা সাফল্যগুলো: মিম

  • 19 December 2023 at 9:33 pm
    Permalink

    You actually make it seem so easy with your presentation but I find this topic to be actually something that I think I would never understand. It seems too complex and extremely broad for me. I’m looking forward for your next post, I’ll try to get the hang of it!

  • 7 March 2024 at 2:37 am
    Permalink

    Amazing blog! Is your theme custom made or did you download it from somewhere? A theme like yours with a few simple tweeks would really make my blog stand out. Please let me know where you got your theme. Bless you

  • 21 March 2024 at 2:36 pm
    Permalink

    I am glad to be one of the visitors on this great internet site (:, thanks for putting up.

  • 26 March 2024 at 2:14 pm
    Permalink

    Valuable info. Lucky me I found your site by accident, and I am shocked why this accident didn’t happened earlier! I bookmarked it.

  • 28 March 2024 at 7:23 pm
    Permalink

    Thank you for another excellent article. Where else could anyone get that kind of info in such an ideal way of writing? I’ve a presentation next week, and I’m on the look for such information.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *