৪৯ বছর বয়সে ফের মা হতে যাচ্ছেন ঐশ্বরিয়া!

ঐশ্বরিয়ার পরনে সাদা রঙের লম্বা কুর্তি ও কালো লেগিন্স। মাথার চুলগুলো আলগা করে ছেড়ে দেওয়া। হেঁটে এয়ারপোর্ট থেকে বেরিয়ে আসছেন ঐশ্বরিয়া রাই বচ্চন। এমন ঢিলেঢালা পোশাকের আড়ালে ৪৯ বছর বয়সে তিনি আবারও অন্তঃসত্ত্বা হয়েছেন? এমন প্রশ্ন এখন সোশ্যাল মিডিয়ায়। বিমানবন্দরের ভিডিওটি প্রকাশ্যে আসার পর থেকে বাতাসে ভেসে বেড়াচ্ছে ঐশ্বরিয়ার মা হতে যাওয়ার গুঞ্জন। কারণ ভিডিও দেখে অনেকে মনে করছেন ঢিলেঢালা পোশাকের আড়ালে বেবি বাম্প লুকাচ্ছেন অভিষেক বচ্চনের ঘরণী।

হঠাৎ করে একটা ঢেউ আসে, চেয়ে দেখি পাশে বুবলি নেই: মাহফুজ


নেটিজেনদের কেউ কেউ বলছেন, ‘ঐশ্বরিয়া অন্তঃসত্ত্বা।’ এ মন্তব্যে পাল্টা প্রশ্ন ছুড়ে একজন লিখেছেন, ‘৪৯ বছর বয়সে অন্তঃসত্ত্বা?’ অনেকের মত, ‘ঐশ্বরিয়ার চোখে মুখে স্পষ্ট মা হওয়ার জৌলুস।’ এমন অসংখ্য মন্তব্য কমেন্ট বক্সে শোভা পেলেও বচ্চন পরিবারের কেউ-ই বিষয়টি নিয়ে মুখ খুলেননি।

শবনম ফারিয়াকে ফুর্তিবাজ বললেন সোহেল মন্ডল!


‘ঢাই আকসার প্রেম কা’ সিনেমায় প্রথম একসঙ্গে কাজ করেন ঐশ্বরিয়া-অভিষেক। এ সিনেমার শুটিং সেট থেকে তাদের বন্ধুত্বের সূচনা; যা পরবর্তীতে প্রেমে রূপ নেয়।

এক সাক্ষাৎকারে ঐশ্বরিয়া জানান, ‘যোধা আকবর’ সিনেমার সেটে তাকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক। সাবেক মিস ওয়ার্ল্ড বলেন, ‘খজা মেরে খজা গানের শুটিং চলছিল। আমি বধূবেশে বসে ছিলাম। সেই সময় অভিষেক আমাকে বিয়ের প্রস্তাব দেয়। পুরো ব্যাপারটাই একটু অন্যরকম ছিল।’

দুলাভাইয়ের নায়িকা হলেন শ্যালিকা


২০০৭ সালের ২০ এপ্রিল বিয়ে করে সংসার জীবন শুরু করেন অভিষেক-ঐশ্বরিয়া। ২০১১ সালের ১৬ নভেম্বর এই দম্পতির ঘর আলো করে জন্ম নেয় কন্যা আরাধ্য। এ দম্পতির একমাত্র সন্তানের বয়স এখন ১১ বছর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *