‘পরাণ’র পর এবার আসছে মীমের আরেক ধামাকা

‘পরাণ’ সিনেমার সফলতায় হাওয়ায় ভাসছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মীম। ক্যারিয়ার এটাই তার সবচেয়ে সফল সিনেমা। এই সফলতার রেশ থাকতেই তার অভিনীত আরো একটি সিনেমা সম্প্রতি মুক্তির অনুমতি পেয়েছে। নাম ‘দামাল’। শিশু সাহিত্যিক, ইমপ্রেস টেলিফিল্ম ও চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগরের গল্প অবলম্বনে ‘দামাল’ সিনেমাটি নির্মাণ করেছেন রায়হান রাফি।

গত ৮ আগস্ট সেন্সর ছাড়পত্র পায় ‘দামাল’। মুক্তিযুদ্ধের সময়কার স্বাধীন বাংলা ফুটবল দলের গল্প নিয়ে সিনেমাটি নির্মিত হয়েছে। যেখানে দেখা যাবে, ফুটবল খেলে অর্জিত অর্থ মুক্তিযুদ্ধের জন্য ব্যয় করছেন এ দলটির সদস্যরা। পাশাপাশি ১৯৭১ সালে ফুটবল দল এবং বর্তমান সময়ে নারী ফুটবল দলের কিছু চিত্রের সমন্বয় দেখা যাবে এ সিনেমায়। উত্তরবঙ্গের সৈয়দপুর, রংপুরের বিভিন্ন লোকেশনে ‘দামাল’র শুটিং করা হয়েছে।

‘পরাণ’র পর এবার আসছে মীমের আরেক ধামাকা

শিগগির ‘দামাল’ সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছে প্রযোজনা সংস্থা ইমপ্রেস টেলিফিল্ম। এতে অভিনয় প্রসঙ্গে বিদ্যা সিনহা মীম বলেন, দারুণ গল্পের একটি সিনেমা। বলতে পারি ‘পরাণ’র পর আরো একটি ধামাকা আসছে। সবচেয়ে বড় কথা হচ্ছে ‘দামাল’ সিনেমার সঙ্গে আমাদের মহান মুক্তিযুদ্ধের ইতিহাস জড়িয়ে আছে। তাই এ সিনেমার প্রতি আবেগও কাজ করছে একটু বেশি। আমার বিশ্বাস দর্শকরা এ সিনেমাটি উচ্ছ্বাস নিয়ে উপভোগ করবেন।

‘দামাল’ সিনেমাটিতে আরো অভিনয় করেছেন সিয়াম আহমেদ, শরিফুল রাজ, সুমিত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমি, বৃষ্টি, অথৈ, পূজা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *