তবে কি ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার!

বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা। অভিনয়ের পাশাপাশি মিথিলা উন্নয়নকর্মী হিসেবে কাজ করছেন। বর্তমানে ব্র্যাক ইন্টারন্যাশনালের আর্লি চাইল্ডহুড ডেভেলপমেন্টের প্রধান হিসেবে কর্মরত রয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি নিয়মিত যেতেন দেশে কিংবা দেশের নানা প্রান্তে। কখনও কাজে অথবা শুটিংয়ের জন্য তিনি বিদেশও যান। অন্যদিকে শ্বশুরবাড়ি কলকাতাও নিয়মিত তিনি যান।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমের দেওয়া পোস্ট নিয়ে দর্শকের মনে এখন কৌতূহল। সম্প্রতি মেয়েকে নিয়ে ব্যাংককে ঘুরছেন রফিয়াত রশিদ মিথিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে শুক্রবার (১১ নভেম্বর) মেয়ে আইরার একটি ভিডিও পোস্ট করেন।

তবে কি ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার!

দেখে বোঝাই যাচ্ছে ব্যাংককের অলিগলি ঘুরে ভালো সময় কাটাচ্ছেন তারা। তবে এই প্রথম নয়, মাঝেমধ্যেই মা-মেয়েকে একসঙ্গে অন্য দেশে ঘুরতে দেখা যায়। সেসব ট্যুরে দেখা মেলেনি আইরার বাবা সৃজিত মুখোপাধ্যায়কে। তবে দিন সাতেক আগেই একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছিল গোটা পরিবার। সবাই একসঙ্গে গিয়েছিলেন সিনেমা দেখতে। কিন্তু শনিবার (১২ নভেম্বর) সৃজিত ও মিথিলার একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে নতুন জল্পনা।

জন বায়েজের লেখা ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লাইন কোট করেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সঙ্গে পোস্ট করেছেন একটি ছবি। সৈকতে ডালপালাহীন এক গাছে ভর করে দাঁড়িয়ে সমুদ্রের দিকে তাকিয়ে রয়েছেন তিনি।

ক্যাপশনে যে গানের লাইন লেখা, তার মর্মার্থ, ‘এখানে রাগের দরকার নেই, এখানে দোষারোপের প্রয়োজন নেই। এখানে কিছু প্রমাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে, একা। বিদায় অ্যাঞ্জেলিনা। এবার বিদায় নিতে হবে।’

অর্থ দেখেই বোঝা যাচ্ছে, এই গান বিচ্ছেদের, এই গান দুঃখের। হঠাৎ এই গানের লাইন কেন পোস্ট করলেন পরিচালক। উদ্বিগ্ন তার ভক্তরা! কাকে বিদায় জানাচ্ছেন তিনি?

এরপর শনিবার প্রায় একই সময়ে নিজের কিছু ছবি পোস্ট করেন অভিনেত্রী মিথিলা। ক্যাপশনে নায়িকা লেখেন, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রেম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যায্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো?’ দুজনের এমন পোস্ট একই সময়ে করায় তৈরি হয়েছে জল্পনা। কেন এই হেয়ালিপনা এই তারকা দম্পতির! এর আগেও বেশ কয়েকবার সৃজিতের সঙ্গে মিথিলার সম্পর্ক বিচ্ছেদের গুঞ্জন উঠেছিল। এবার তাহলে কোন পথে হাঁটছেন তারা? প্রশ্নটা ভক্তদের মনে রয়েই গেল।

প্রসঙ্গত, ২০১৯ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন সৃজিত মুখোপাধ্যায় ও রফিয়াত রশিদ মিথিলা। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশ দুই দেশেই থাকেন। পাশাপাশি নিয়মিত দুই বাংলাতেই কাজ করছেন মিথিলা।

One thought on “তবে কি ভেঙে যাচ্ছে সৃজিত-মিথিলার সংসার!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *