যৌন হয়রানি নিয়ে ‘মুনতাসির’

বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন এ সময়ের অভিনেত্রী এলিনা শাম্মী। এরই ধারাবাহিকতায় এবার তিনি ওয়েব ফিল্ম ‘মুনতাসির’ এ অভিনয় করেন।

ইফফাত জাহান মম পরিচালিত এই ওয়েব ফিল্মের নির্মাণ কাজ শেষ হয়েছে আগেই। আগামী ১৯ নভেম্বর বিশ্ব পুরুষ দিবসে ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ নিয়ে আসছে ‘মুনতাসির’। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে এর পোস্টার। যা সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মাঝে।

‘মুনতাসির’ ওয়েব ফিল্মের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী। কাজটি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে অভিনেত্রী বলেন, ‘বিশেষ একটি থিমের ওপর ভিত্তি করে ‘মুনতাসির’ নির্মিত হয়েছে। নির্মাতা ইফফাত জাহান মম ব্যতিক্রমী এক গল্প তুলে ধরেছেন।

আমরা জানি, মেয়েরা নির্যাতিত হয় যাপিত জীবনের বিভিন্ন সময়ে। কিন্তু পুরুষরাও তাদের জীবনে কোনো না-কোনো সময় নির্যাতনের শিকার হয়। যা তারা হয়তো মুখ ফুটে বলতে পারে না। এ ওয়েব ফিল্মে সে কথাই উঠে এসেছে। আমার বিশ্বাস দর্শক এ ওয়েব ফিল্মে নতুনত্বের স্বাদ পাবে। তা ছাড়া এ ওয়েব ফিল্ম বিশ্ব পুরুষ দিবসে মুক্তি পাচ্ছে। সব মিলিয়ে আমি কাজটি নিয়ে আশাবাদী।’

পরিচালক ইফফাত জাহান মম মনে করেন, নির্মাণের আগে যে গল্পটি তিনি বলতে চেয়েছিলেন, সেটি বলতে পেরেছেন।

জানা যায়, ‘মুনতাসির’ ওয়েব ফিল্মে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, ফারহানা হামিদ, শাহজাদা সম্রাট প্রমুখ।

203 thoughts on “যৌন হয়রানি নিয়ে ‘মুনতাসির’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *