ব্রাজিল নিয়ে আমার উন্মাদনা ও প্রত্যাশা বেশি: সামিরা মাহি

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

বিশ্বকাপকে কেন্দ্র করে ইতোমধ্যেই বাংলাদেশি তারকাদের মধ্যেও রয়েছে বেশ উত্তেজনা। আর তাইতো তরুণ প্রজন্মের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সামিরা খান মাহি জানালেন তার পছন্দের দল ও ফুটবল খেলা নিয়ে ভাবনার কথা।

ব্রাজিল নিয়ে আমার উন্মাদনা ও প্রত্যাশা বেশি: সামিরা মাহি

তিনি বলেন, ‘আমি একেবারে শুরু থেকেই ব্রাজিলের সাপোর্টার। তাদের ছন্দময় খেলা আমার খুব ভালো লাগে। বিশ্বকাপ এলে প্রতিবারই আমাদের দেশেও অন্যরকম আমেজ বিরাজ করে। এবারো তার ব্যতিক্রম নয়। এরইমধ্যে আমি খেলাগুলো যতটুকু সম্ভব দেখার চেষ্টা করছি। আর শত ব্যস্ততাতেও ব্রাজিলের খেলা মিস করছি না।

এবার ব্রাজিল তাদের দু’টি খেলাতেই অসাধারণ খেলেছে। তবে নেইমার ইনজুরিতে পড়ায় বেশ কষ্ট পেয়েছি। যদিও দ্বিতীয় খেলাতেও ব্রাজিল জয়লাভ করে সেকেন্ড রাউন্ডে উঠেছে। আমার বাসার সবাই ব্রাজিল সাপোর্টার।

একসঙ্গে খেলা দেখতে তাই বেশ ভালো লাগে। এরইমধ্যে ব্রাজিলের জার্সি কিনেছি, খেলার দিন সবাই মিলে খুব উপভোগ করছি।

বাংলাদেশে ব্রাজিল ও আর্জেন্টিনার সাপোর্টার বেশি। আর্জেন্টিনার প্রতিও আমার শুভকামনা থাকবে। মেসি অসাধারণ খেলোয়াড়। চাইবো আর্জেন্টিনাও ভালো করুক এবার। তবে আমার দল ব্রাজিল নিয়েই আমার উন্মাদনা ও প্রত্যাশা বেশি। আমার মনে হয় ব্রাজিল তাদের শতভাগ দিতে পারলে ফাইনালে যাবে ও বিশ্বকাপ নেবে এবার। আর সেটা হলে হেক্সা মিশন সম্পন্ন হবে। ষষ্ঠবারের মতো বিশ্বকাপ নেবে ব্রাজিল। সেই দিনের অপেক্ষাতেই আছি।’

5 thoughts on “ব্রাজিল নিয়ে আমার উন্মাদনা ও প্রত্যাশা বেশি: সামিরা মাহি

  • 17 December 2023 at 10:22 am
    Permalink

    Nice post. I be taught something more difficult on completely different blogs everyday. It should all the time be stimulating to read content from different writers and observe a bit something from their store. I’d want to use some with the content material on my weblog whether or not you don’t mind. Natually I’ll offer you a hyperlink in your internet blog. Thanks for sharing.

  • 10 January 2024 at 12:26 am
    Permalink

    Hiya very nice blog!! Man .. Beautiful .. Superb .. I’ll bookmark your site and take the feeds additionallyKI am happy to seek out a lot of useful information here in the post, we need develop extra techniques on this regard, thank you for sharing. . . . . .

  • 28 March 2024 at 3:56 am
    Permalink

    I dugg some of you post as I cogitated they were very useful extremely helpful

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *