যে দামে মিমিকে নেওয়া যাবে কাছে, জানালেন নিজে

0

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং সাংসদ মিমি চক্রবর্তী। ‘বাপী বাড়ি যা’ সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন তিনি। ব্যাপক জনপ্রিয়তা পান এ অভিনেত্রী ‘বোঝে না সে বোঝে না’ সিনেমার মাধ্যমে। বর্তমানে কাজ ও পরিবার নিয়ে ব্যস্ত তিনি।

দীর্ঘদিন সবকিছু থেকে দূরে থাকায় রীতিমতো নেটিজেনদের সমালোচনার মুখে পড়েছেন তিনি। হাতে কোনো ছবি নেই, তাই সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় থাকেন বলে অনেকেই মন্তব্য করেছেন। সম্প্রতি একটি ভারতীয় গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন তিনি। সেখানে নিজের ক্যারিয়ার এবং সমসাময়িক অনেক বিষয় নিয়ে কথা বলেছেন।

যে দামে মিমিকে নেওয়া যাবে কাছে, জানালেন নিজে

সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের আক্রমণেরও জবাব দিয়েছেন মিমি চক্রবর্তী।

তিনি বলেন, তারা তো আমার সংসার চালায় না। তাই তাদেরকে নিয়ে আমি খুব একটা মাথা ঘামাই না। নিন্দুকদের কোথায় কিছু যায় আসে না।

ওই সাক্ষাৎকারে আরও প্রশ্ন করা হয়, বর্তমানে আপনি অনেক বেছে কাজ করছেন, অভিনয়ের জন্য কেমন চিত্রনাট্য দেখছেন?

এর জবাবে মিমি বলেছেন, বাছাই করার আগে অবশ্যই গল্পটা ভালো করে দেখি। সেই সঙ্গে ছবিতে আমার চরিত্রটি কতটা মূল্যায়ন পাচ্ছে সেটাও দেখি।

এ ছাড়া আমার পারিশ্রমিকের বিষয়টাও দেখতে হয়। এটা অনেক গুরুত্বপূর্ণ। কারণ, এখন কেউ আমাকে পাঁচ লাখ টাকা দিয়ে সিনেমা করাতে পারবে না। অবশ্যই বেশি পারিশ্রমিক দিতে হবে। আমার বিপরীতে কে আছে সেটা আমার কাছে মোটেও গুরুত্বপূর্ণ নয়। আমার কাছে সিনেমার গল্প এবং টাকাটা আসল।

ইনস্টাগ্রাম ছাড়া আর কোথাও আপনাকে দেখা যায় না কেন? জানতে চাইলে মিমি বলেন, আমি আগে থেকেই বাড়িতে থাকতে বেশি পছন্দ করি। কাজের চেয়ে পরিবারকে সময় বেশি দেওয়া উচিত বলে মনে করেন তিনি। কাজ থাকলে কিংবা ঘুরতে গেলে বাসা থেকে বের হন।

Leave A Reply

Your email address will not be published.