পঙ্কজের আবদার পূরণ করতে না পেরে যা করেছেন জয়া

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। দাপটের সঙ্গে অভিনয় করে সকলকে মুগ্ধ করে চলেছেন ঢাকাই এই সুন্দরী। ঢালিউড, টলিউড পেরিয়ে জয়া এবার পা রেখেছেন বলিউড অঙ্গনে। ইতোমধ্যেই নিজের প্রথম হিন্দি ছবির শুটিং শেষ করে ফেলেছেন তিনি।

ছবির প্রাথমিক নাম ঠিক হয়েছে ‘কড়ক সিং’। ছবির পরিচালক অনিরুদ্ধ রায় চৌধুরী। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘কলিন ভাইয়া’ পঙ্কজ ত্রিপাঠী। পঙ্কজ ত্রিপাঠীকে কো-স্টার হিসেবে পেয়ে মন্ত্রমুগ্ধ জয়া। এক সাক্ষাৎকারে জয়া আহসান বলেছেন, পঙ্কজজির (ত্রিপাঠী) মধ্যে স্টারডম জিনিসটি নেই। তিনি ভীষণ সহযোগী একজন অভিনেতা। তিনি প্রায় সময় আমাদের জন্য খাবার নিয়ে আসতেন।

পঙ্কজের আবদার পূরণ করতে না পেরে যা করেছেন জয়া

জয়া-পঙ্কজ ছাড়াও এই ছবিতে থাকছেন মালায়লাম অভিনেত্রী পার্বতী থিরুভোথু এবং ‘দিল বেচারা’ খ্যাত সঞ্জনা সাংঘি। গত শনিবার (১৪ জানুয়ারি) এই ছবির শুটিং শেষ হয়েছে। জয়া আহসানের কাজের ভক্ত পঙ্কজ। জয়া বলেন, আমি জিজ্ঞেস করিনি আমার কোনো কাজ উনি দেখেছেন কি না, নিজেই নিঁখুতভাবে বলছিলেন আমার কাজ নিয়ে। শুটিং হোক কিংবা আড্ডা- উনার কাছ থেকে অনেক কিছু শিখেছি।

বাংলাদেশ নিয়েও প্রচুর আগ্রহ পঙ্কজ ত্রিপাঠীর, বিশেষত জয়ার কাছে একটা বিশেষ আবদারও রেখেছেন অভিনেতা। শুটিং চলাকালীন নাকি ইলিশ খেতে চেয়েছিলেন তিনি। কিন্তু কলকাতায় বাংলাদেশের ইলিশ পাওয়া দুষ্কর, তাই জয়া বাংলাদেশে আসার আমন্ত্রণ জানিয়ে রেখেছেন। কারণ ‘ভোজন রসিক’ পঙ্কজ ত্রিপাঠিকে বাঙালি খাবার খাওয়াতে চান জয়া।

শুটিং শেষ হওয়ায় মন খারাপ জয়ার। এতদিন একটা পরিবার হয়ে কাজ করছিলেন। শুধু সহ-অভিনেতা নয়, ইউনিটের সবাইকেই মিস করছেন তিনি।

জয়ার হাতে রয়েছে বলিউডের বেশ কিছু কাজের অফার। সব ইন্ডাস্ট্রিতেই জয়ার কাছে অভিনয়ের ক্ষেত্রটা এক, তবে হিন্দি ভাষা রপ্ত করতে একটু বেশিই বেগ পেতে হচ্ছে তাকে। কিন্তু সেটাও অন্যরকম একটা অভিজ্ঞতা বলে জানান জয়া আহসান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *