‘ভালো থাকার জন্য একটু লড়াই করলে তাতে দোষের কিছু নেই’ (ভিডিও)

বছরের শেষ মুহূর্তে ফেসবুক পোস্টে সংসার ভাঙার ইঙ্গিত দিয়ে আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিলেন চিত্রনায়িকা পরীমণি। পরে স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগও এনেছিলেন। সবশেষ কয়েকদিন পর জানান, ছেলে রাজ্যকে নিয়ে বেশ ভালোই আছেন তারা। একমাত্র সন্তানের টানেই এক হয়েছেন রাজ-পরী।

চিত্রনায়িকার ফেসবুক পোস্ট ঘিরে আলোচনা-সমালোচনার জন্ম নিলেও বিষয়টি নিয়ে সরাসরি খুব একটা কথা বলতে দেখা যায়নি তাকে। এবার চ্যানেল 24-এর সঙ্গে আলোচনাকালে দাম্পত্য জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন পরী।

‘বিশ্ব সুন্দরী’র নায়িকা বলেন, দিন শেষে আমরা কী চাই, ভালো থাকতে চাই। আমার মনে হয় প্রতিটি মানুষই এটা চায়। এ জন্যই যুদ্ধ করা, লড়াই করা। তো ভালো থাকার জন্য যদি একটু লড়াই করা হয়, আমার মনে হয় তাতে দোষের কিছু নেই। ছোট একটু সমস্যা করে যদি দীর্ঘ সময়ের জন্য সমাধান করা যায়, ভালো থাকা যায় তাহলে সেটা কেন করব না আমি।

২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে পরীমণি অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বছর শুরুর মাসে নিজের সিনেমা মুক্তি পেতে যাওয়ায় উচ্ছ্বসিত এই অভিনেত্রী। হাসিমাখা মুখে তিনি বলেন, পরপর তিন বছর আমার অভিনীত সিনেমা বছরের শুরুতেই অর্থাৎ জানুয়ারিতে মুক্তি পাচ্ছে। এই ধারাবাহিকতা কতদিন থাকে সেটা দেখা যাক। তবে আমি চাই এটা দীর্ঘ দিন থাকুক।

সিনেমাটির শুটিং মহামারি করোনাভাইরাসের লকডাউনের সময় করা হয়েছে। তখন লঞ্চে নদীর মধ্যে আটকা পড়েছিল এর শুটিং ইউনিট। পেছনের সেই অভিজ্ঞতার কথা মনে করে পরী বলেন, সেই হিসেবে অ্যাডভেঞ্চার অব সুন্দরবন দুই বছর পর মুক্তি পাচ্ছে। শুটিংয়ের সময় ভেবেছিলাম এটা আসলে কি মুক্তি পাবে? যদিও মুক্তি পায় তাহলে অনেক দেরিতে হয়তো। ইন্ডাস্ট্রি আবার ঘুরে দাঁড়াবে তারপর হয়তো মুক্তি পাবে। আসলে এর মুক্তি দেয়া তখন স্বপ্নের মতো ছিল আমার কাছে।

প্রসঙ্গত, ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে আবু রায়হান জুয়েল নির্মাণ করেছেন ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা। এটি শিশুতোষ একটি সিনেমা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *