আমার বিয়ে খুব ধুমধামভাবে হবে: পূজা চেরি

0

ঢালিউডের নতুন প্রজন্মের অভিনেত্রী পূজা চেরি। কয়েক মাস আগে এক নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জনে সমালোচনার মুখে পড়েন তিনি। তবে এসবে তোয়াক্কা না করে নিজ গতিতে এগিয়ে চলছেন এ নায়িকা।
শনিবার (২১ জানুয়ারি) দুপুরে রাজধানীর মিরপুর ডিওএইচএসে এক আয়োজনে পারফর্ম শেষে বিয়ে নিয়ে খোলামেলা কথা বলেন পূজা।

নায়িকার ভাষ্য, ব্যক্তিগতভাবে এবং পরিবারের ইচ্ছা, আমার বিয়ে খুব ধুমধামভাবে হবে। আমার যারা কাছের মানুষ, তারা সবাই আমার বিয়েতে উপস্থিত থাকবে। আমি আসলে সবাইকেই আমার বিয়েতে দেখতে চাই। সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসব।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ব্রাইডাল লুকের ছবি প্রসঙ্গে পূজা জানান, মাঝে মাঝে খুবই অবাক লাগে, মানুষ এত বোকা কীভাবে হয়? এতটা বোকা হওয়া উচিত না। যারা বুঝার, তারা ঠিকই বুঝেছে এটা একটা ব্রাইডাল শুট ছিলো। সেখান থেকেই কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছি। যারা ভুল বুঝেছে। তাদের বোকা ছাড়া কিছুই বলব না।

বিয়ে না করলে এতো প্রেম আর বিয়ের খবর কেনো হচ্ছে আপনাকে নিয়ে? পূজা বলেন, ‘আমাকে নিয়ে প্রায় প্রত্যেকদিন কোনো না কোনো নিউজ হচ্ছে, যার কোনো অস্থিত্ব নেই। এখন ওই বিষয়ে যদি আমি কথা বলি বা তার উত্তর দেই তাহলে অনেক কথাই বলতে হবে। আর কথায় কথা বাড়ে। আমি এ বিষয়ে আর কথা বাড়াতে চাই না।’

এসব গুজব-গসিপের জন্যই কি আজকাল কিছুটা আড়ালে থাকছেন- উত্তরে পূজা বলেন, ‘সবসময় কাজে ব্যস্ত। আজ এখানে কাল ওখানে, মোট কথা কাজ নিয়েই ব্যস্ত থাকতে হয়েছে। তাই নিজেকে সময় দেওয়া বা পরিবারকে সময় দেওয়া একেবারেই হয়নি। তাই এখন চেষ্টা করছি আম্মুকে সময় দেওয়ার। আমার আম্মুর যেহেতু বয়স হয়েছে তাকে হাসপাতালে নিয়ে যেতে হয়, তাকে নিয়ে ঢাকার বাইরে যাই, দেশের বাইরেও যাই।

আর শিল্পী সমিতির পিকনিকে যাইনি আমি দেশে ছিলাম না। ভারতে গিয়েছিলাম। দেশে থাকলে অবশ্যই পিকনিকে যেতাম। এমন আয়োজন আমি মিস করতাম না।’

Leave A Reply

Your email address will not be published.