প্যান্ট না পরেই রাস্তায় বেড়িয়ে এলো রাশমিকা, তুমুল ভাইরাল ছবি

0

দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির পাশাপাশি সেখানকার তারকাদের নিয়েও মিডিয়াতে এবং দর্শকদের মাঝে মাতামাতির শেষ নেই। তবে গতবছরের শেষে মুক্তিপ্রাপ্ত ‘পুষ্পা: দ্যা রাইজ’ এক তুমুল আলোড়ন সৃষ্টি করেছিল।

ছবির অভিনেতা আল্লু অর্জুনের পাশাপাশি অভিনেত্রী রশ্মিকা মন্দনাকে নিয়েও আলোচনা কিছু কম হয়নি। বলাই বাহুল্য, বর্তমানে দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে একজন তিনি।

বর্তমানের অভিনেত্রী হিসেবে প্রায়ই সোশ্যাল মিডিয়ার পাতায় কারণে অকারণে চর্চায় থাকতে দেখা যায় তাকে। তিনি বর্তমান প্রজন্মের কাছে জাতীয় ক্রাশ, তা আর বলার অপেক্ষা রাখে না। তিনি প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়।

সম্প্রতি তার একটি সাম্প্রতিক লুক প্রকাশ্যে এসেছে যেখানে তাকে স্বল্প বেশে বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াতে দেখা গিয়েছে। পাশাপাশি নিজের এই সাম্প্রতিক লুকের জন্য কটাক্ষজনক মন্তব্যও শুনতে হয়েছে অভিনেত্রীকে।

সম্প্রতি অভিনেত্রীর যে লুক ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, সেখানে হালকা গোলাপি ও সাদার চেকে একটি শর্ট ড্রেসে দেখা মিলেছে রশ্মিকার। পাশাপাশি সাজ পূরণ করার জন্য জামার মতোই একই ধরনের একটি ডিজাইনার

ব্লেজার উপরে চড়িয়ে ছিলেন অভিনেত্রী। পায়ে ছিল ট্রান্সপারেন্ট হিল। হালকাভাবে একটি ক্ল্যাচার লাগিয়েছিলেন চুলে। নিঃসন্দেহে সব সময়ের মতোই নিজের ভক্তদের মুগ্ধ করেছেন অভিনেত্রী। তবে নেটনাগরিকদের একাংশের মাঝে নিজের এই পোশাকের জন্যই কটাক্ষের শিকার হতে হয়েছে অভিনেত্রীকে।

কেউ সরাসরি বলে বসেছেন অভিনেত্রী প্যান্ট পরতে ভুলে গিয়েছেন। এমনকি তুলনা করা হয়েছে মালাইকা আরোরার সাথেও। তবে এই সমস্ত বিষয়ে অভিনেত্রীর কাছে কোন গুরুত্ব পায় না। এক্ষেত্রেও অন্যথা ঘটেনি তার। ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকেই সম্প্রতি অভিনেত্রীর এই সাম্প্রতিক লুক শেয়ার করে নেওয়া হয়েছে।

বড়পর্দায় মুক্তি পেতে চলেছে ‘গুডবাই’। ছবিতে অমিতাভ বচ্চনের পাশাপাশি সুনীল গ্রোভার, আশিষ বিদ্যার্থী, এলি আব্রামের মতো তারকাদের দেখা মিলবে। এছাড়াও তার একগুচ্ছ ছবি খুব শীঘ্রই আসতে চলেছে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে ‘মিশন মজনু’ ছবিতে দেখা মিলবে রশ্মিকার।

পাশাপাশি রণবীর কাপুরের বিপরীতে ‘অ্যানিমেল’ ছবিতে অভিনয় করবেন তিনি। পাশাপাশি দীর্ঘ প্রতীক্ষিত পুষ্পার দ্বিতীয় ভাগের কাজ শুরু হয়ে গিয়েছে সেখানেও দেখা মিলতে চলেছে তার। আপাতত ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রীদের মধ্যে একজন রশ্মিকা, সেকথা আর আলাদাভাবে বলার অপেক্ষা রাখছে না।

Leave A Reply

Your email address will not be published.