বুবলীর ছবিতে সাড়া দিলেন ৪৪ হাজার মানুষ

0

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বেধে সিনেমা জগতে পা রাখেন নায়িকা শবনম ইয়াসমিন বুবলী। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বর্তমান সময়ের জনপ্রিয় এই নায়িকাকে। একের পর এক ছবি উপহার দিয়ে ভক্তদের মুগ্ধ করেছেন তিনি। শবনম বুবলী সামাজিক যোগাযোগমাধ্যম বেশ সরব।

বুবলীর ছবিতে সাড়া দিলেন ৪৪ হাজার মানুষ

এই নায়িকাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের যেন কমতি নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে যা-ই পোস্ট করেন মুহূর্তেই সেটি ভাইরাল হয়ে যায়। শনিবার (২১ জানুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বুবলী নিজের কয়েকটি ছবি পোস্ট করেছেন। আর ক্যাপশনে লেখেন, ‘হ্যেভ এ ওন্ডারফুল ডে’। সঙ্গে হাসির সাইনও দেন তিনি।

আমি সব সময়ই ব্লকবাস্টার: শুভশ্রী


ছবিগুলো সামনে আসতেই লুফে নেয় ভক্তরা। প্রতিবেদনটি লেখা পর্যন্ত বুবলীর দেওয়া পোস্টে এখন পর্যন্ত লাইক পড়েছে ৪৪ হাজার, কমেন্ট পড়েছে প্রায় চার হাজার এবং শেয়ার হয়েছে ৭৪টি।

ছবিগুলোর নিচে কমেন্ট বক্সে এই নায়িকার প্রতি ভালবাসা আর শুভেচ্ছা দেখিয়েছেন অনেক ভক্ত। আবার অনেকে সমালোচনাও করেছেন।
বুবলীর ছবিতে সাড়া দিলেন ৪৪ হাজার মানুষ
একজন লিখেছেন, সুন্দর লাগছে। অন্য একজন লিখেছেন, অভিনন্দন, শুভ কামনা! জীবনের প্রতিটি মুহূর্ত রঙিন হোক। আরেকজন লিখেছেন, সারাজীবন একসাথে যেন থাকো এই কামনা করি।

সামান্থার আড়াই মিনিটের ভিডিও ভাইরাল


আরও একজন লিখেছেন, শাকিব বুবলির জুটি কখনো আলাদা হবার নয়। এম.এ.এইস সুমন নামে আরও একজন লিখেছেন, শাকিব ছাড়া ওন্ডারফুল ডে কেমনে হয়।

Leave A Reply

Your email address will not be published.