সুখবর দিলেন বুবলী

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। খুব অল্প সময়ের মধ্যেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন এই অভিনেত্রী। তবে খ্যাতির পাশাপাশি সমালোচনার শিকারও হয়েছেন তিনি। সেইসঙ্গে অভিনয়ের জন্য প্রসংশাও কুড়িয়েছেন ভক্ত-অনুরাগীদের।

এবার বুবলীর ভক্তদের জন্য সুখবর দিলেন তিনি। চলতি সময়ের এই ব্যস্ত অভিনেত্রী এবার আরও একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হলেন। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন শবনম বুবলী। ‘তুমি যেখানে আমি সেখানে’ শিরোনামের সিনেমাটি পরিচালনা করবেন দেবাশীষ বিশ্বাস।

সুখবর দিলেন বুবলী

সোমবার (৬ জানুয়ারি) সন্ধ্যায় নায়িকার সঙ্গে চুক্তি স্বাক্ষর সম্পন্ন হয়েছে।

সিনেমা নিয়ে দেবাশীষ বলেন, ‘আমার সিনেমাটির প্রধান নারী চরিত্রের নাম বিজলী। এ চরিত্রের সঙ্গে বুবলীকে খুব ভালো মানায়। তাই তার সঙ্গে ছবিটি নিয়ে আলাপ করি। ছবির গল্প ও চরিত্র বুবলীর পছন্দ হয়েছে। সে কাজটি করছে। ‘তুমি যেখানে আমি সেখানে’ সিনেমায় বুবলীকে স্বাগতম। তাকে নিয়ে প্রথমবার সিনেমা করতে যাচ্ছি। আশা করছি আমাদের যাত্রা আনন্দময় ও সফল হবে।

এ প্রসঙ্গে বুবলী বলেন, ‘দেবাশীষ বিশ্বাস অনেক জনপ্রিয় একটি নাম আমাদের সিনেমা ইন্ডাস্ট্রিতে। তার পরিচালনায় প্রথমবার কাজ করতে যাচ্ছি। আশা করছি দর্শকের জন্য উপভোগ্য একটি সিনেমা নিয়ে আসতে পারব আমরা।’

সিনেমাটি তৈরি হবে নীলাঞ্জনা প্রোডাকশনের ব্যানারে। এতে মেকআপের দায়িত্ব পালন করবেন দেবাশীষ বিশ্বাসের মা গায়ত্রী বিশ্বাস। গান লিখবেন সুদীপ কুমার দীপ, সংগীত পরিচালনায় থাকছেন শ্রী প্রিতম। আবহ সংগীতে থাকবেন ইমন সাহা। ছবির নায়ক এখনও চূড়ান্ত হয়নি।

প্রসঙ্গত, বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মাতা তপু খানের পরিচালনায় ‘লিডার, আমিই বাংলাদেশ’ সিনেমার শুটিং শেষ হয়েছে। ইতোমধ্যে আনকাট সেন্সরও পেয়েছে। এখন মুক্তির অপেক্ষায় আছে সিনেমাটি। সিনেমাটিতে বুবলীর নায়ক হিসেবে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *