বিয়ের পর হজে যাচ্ছি কিন্তু সিনেমা ছাড়ছি না : আঁচল

ঢাকাই সিনেমার লাস্যময়ী নায়িকা আঁচল। কিছু দিন ধরেই তার বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। পাত্র ইন্ডাস্ট্রির উঠতি গায়ক সৈয়দ অমি।

অমির সঙ্গে আঁচলের প্রেমের বিষয়টি নিয়ে অনেক দিন ধরেই কানাঘোষা চলছে। তাদের দুজনকে বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা যায়। অমির গানের মডেলও হয়েছেন এই নায়িকা।

এবার অমির সঙ্গে প্রেম ও বিয়ের খবরটি নিশ্চিত করলেন নায়িকা আঁচল নিজেই।

তিনি বলেন, ‘করোনা-পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর ভালোবাসা দিবসে বিয়ের কথা ভাবছি। বাকিটা আল্লাহ ভরসা।’

প্রেম করে বিয়ে করছেন, তা প্রেমের বয়স কত? এমন প্রশ্নে আঁচলের ভাষ্য, ‘আমাদের প্রেম নয় মাসের। গেল বছর একসঙ্গে একটা মিউজিক্যাল ফিল্ম করেছিলাম। তখন থেকে আমাদের ভালো সম্পর্ক। এর পর প্রেম। এখন দুই পরিবারের সম্মতিতে বিয়ে হতে যাচ্ছে।’

গণমাধ্যমে খবর এসেছে, বিয়ের পর স্বামীকে নিয়ে হজে যাচ্ছেন এবং সিনেমা ছাড়ছেন আঁচল। তবে সিনেমা ছাড়ার খবর উড়িয়ে দিয়ে আঁচল জানিয়েছেন, ‘আমি সিনেমা ছাড়ছি না। সিনেমা ছাড়ার প্রশ্নই আসে না। আর হজে যাচ্ছি আমার পরিবারকে নিয়ে। এ পরিকল্পনা আগেই ছিল।স্বামীকে নিয়ে যাচ্ছি কি না, সেটা সময়ই বলে দেবে।’

২০১১ সালে ঢালিউডে ক্যারিয়ার শুরু করেন আঁচল। তার অভিনীত প্রথম সিনেমা ‘ভুল’। তবে তার অভিনীত প্রশংসিত ছবি ‘জটিল প্রেম’।

চলচ্চিত্র ক্যারিয়ারে শাকিব খান, বাপ্পি চৌধুরী, আরিফিন শুভর সঙ্গে জুটি হয়েছেন আঁচল। যদিও শেষ ক’বছরে আর সেভাবে পাওয়া যায়নি তাকে।

অমি গানের জগতের মানুষ। আঁচলের সঙ্গে ‘ও জান রে’ গানে কাজ করেছেন সম্প্রতি। তার সঙ্গেই প্রকাশের অপেক্ষায় আছে ‘তুই ছাড়া কে আছে বল’ শিরোনামের আরেকটি গান।

এ ছাড়া অবমুক্ত হয়েছে, রঙিলা ভাবের কন্যা, তুই, ওরে প্রিয়া, মন কান্দেসহ বেশ কিছু কাজ।

193 thoughts on “বিয়ের পর হজে যাচ্ছি কিন্তু সিনেমা ছাড়ছি না : আঁচল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *