‘মা খুব কষ্ট হচ্ছে, আপনি নেই এইটা কিভাবে মানবো?’

জনপ্রিয় টেলিভিশন ও চলচ্চিত্র অভিনেত্রী শর্মিলী আহমেদ আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া উন্না ইলাইহি রাজিউন…)। মৃত্যুকালে এই অভিনেত্রীর বয়স হয়েছিল ৭৫ বছর। আজ শুক্রবার (০৮ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শর্মিলী আহমেদের মৃত্যুতে শোবিজ তারকারা শোক প্রকাশ করছেন। তাঁর মৃত্যুতে গভীরভাবে শোকার্ত অভিনেত্রী শবনম ফারিয়া। তাঁর দুঃসময়ে নিবিড়ভাবে পাশে ছিলেন শর্মিলী আহমেদ।

শোক প্রকাশ করে শবনম ফারিয়া লিখেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমার শর্মিলী মা! গত পাঁচটা বছরে আপনি কিভাবে সহকর্মী থেকে সত্যিই মা হয়ে গেছেন জানি না!

ফারিউয়াকে নিজের মেয়ে মনে করতেন গুনী এই অভিনেত্রী। বিষয়টি উল্লেখ করে লিখেছেন, আমার এখনও মনে আছে, আপনি আমার মাকে কল করে বলছেন, “এইটা তো শুধু আপনার মেয়ে না, আমারও মেয়ে, মেয়েটা আগের মতো নাই, হাসে না, কথা বলে না, মেয়েটার দিকে তাকানো যায় না, যেইটা টেকার না, জোর করে টেকানোর চেষ্টা করে মেয়েটার সময় আর নষ্ট হতে দিয়েন না। ”

শবনম ফারিয়ার দুঃসময়ে চোখের জল ফেলেছেন শর্মিলী আহমেদ। বিষয়টি উল্লেখ করে লিখেছেন, আপনি ফোনের এদিকে চোখের পানি ফেলছেল, অন্য পাশে আমার মা! এই দৃশ্য কোনওদিন ভেলার মতো না মা! কিংবা বার বার আমার খেয়াল রাখা, এই তোর ডায়াবেটিস ফল করবে, খাওয়া দেড়ি হয়ে যাচ্ছে, বিস্কিটটা খা, “সারা দিনে তুই এইটুকু পানি খাইছিস , চিনি দিয়ে চা খাবা না এইসব জাস্ট মাথায় ঘুরেছে!

কষ্ট হচ্ছে উল্লেখ করে ফারিয়া লিখেছেন, মা আমার খুব কষ্ট হচ্ছে ,আপনি আর নেই , এইটা কিভাবে মানবো! আপনার তো সুস্থ হয়ে আমার নতুন বাসা দেখতে আসার কথা! আর আপনি আজকে হঠাৎ চলেই গেলেন? কেন মা?

170 thoughts on “‘মা খুব কষ্ট হচ্ছে, আপনি নেই এইটা কিভাবে মানবো?’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *