নতুন মোড ও আপডেটে পাবজি মোবাইল

0

রহস্যময় এক পুরনো সভ্যতার থিমে সম্পূর্ণ নতুন গেম ইভেন্ট এবং আকর্ষণীয় পুরষ্কার সহ প্লেয়ারদের জন্য একটি নতুন এনশিয়েন্ট সিক্রেট মোড আপডেট উন্মোচন করেছে পাবজি মোবাইল। একইভাবে নতুন অ্যারিনা গেমপ্লে-টিম গান গেম এবং হিট অ্যারিনা প্লে লিস্টের লাইব্রেরি ম্যাপে একেবারে নতুন ফাস্ট-পেসড কন্টেন্ট নিয়ে আসা হয়েছে। প্লেয়াররা আজ থেকেই নতুন এই মোড এবং আপডেটের এক্সপেরিয়েন্স নিতে পারবেন।

এনশিয়েন্ট সিক্রেট স্পেশাল মোড

নতুন এই এনশিয়েন্ট সিক্রেট থিমের গেমপ্লেটি মোড সিলেকশন স্ক্রিনের মাধ্যমে মূল মেন্যু থেকে বাছাই করা যাবে। যারা নতুন এই মোডটি অ্যাক্টিভেট করবেন তারা একটি অতিপ্রাকৃত শব্দে মিরামার এবং ইরাঙ্গেল এর উপর ‘এনশিয়েন্ট সিক্রেট’ ভবন তৈরি হওয়া দেখতে ও উপভোগ করতে পারবেন। দুইতলা বিশিষ্ট বিশাল ভবনের গ্রাউন্ড-লেভেলে শুরু হয় এই গেমটি, এরপর প্লে সার্কেল অনুযায়ী গেমটি চলতে থাকে।

নিউ অ্যারিনা গেমপ্লে

অল-নিউ টিম গান গেমটি শুরু হয় অস্ত্রশস্ত্রসহ রণক্ষেত্র আকারে, যেখানে চারজন প্লেয়ারের বিরুদ্ধে চারজন প্লেয়ার যুদ্ধ করে। এই মোডে আপনারা অ্যারেনা শুরু হওয়ার সাথে সাথে কিছু স্টার্টিং ওয়েপন পেয়ে যাবেন। প্লেয়াররা প্রতিপক্ষকে পরাজিত করার সাথে সাথে তাদের অস্ত্রগুলো ধীরে ধীরে আপগ্রেড হতে থাকবে।

শেষের ওয়েপন হবে পাবজি মোবাইলের বিখ্যাত প্যান এবং যে দল আগে প্যান জোগাড় করতে পারবে, সেই দল ম্যাচ জিতবে। টিম গান গেমটি খেলা যাবে প্রতি সপ্তাহান্তে শুক্রবার থেকে রবিবার পর্যন্ত । প্লেয়াররা নতুন লাইব্রেরি ম্যাপে টিম গান গেমটি উপভোগ করতে পারবে।

পাবজি মোবাইল প্রথমবারের মতো ইনডোর ম্যাপ নিয়ে এসেছে, যেখানে লাইব্রেরির তিনটি আক্রমণ রুটের সাথে একটি সামঞ্জস্যপূর্ণ বিন্যাস রেখেছে যেমন, বাম, ডান ও কেন্দ্র। প্ল্যাটফর্মগুলোতে দরজায় বা বুকশেলফের পিছনে কৌশলগত অবস্থানের জন্য প্রতিদ্বন্ধীদের সুবিধা দেওয়ার পাশাপাশি খেলোয়াড়দের সাধারণ অস্ত্র সরবরাহের মাধ্যমে একটি লড়াইয়ের সুযোগ করে দেয়।

Leave A Reply

Your email address will not be published.