দুটি শব্দ রাতের ঘুম কেড়ে নিল শ্রীদেবী কন্যার

বলিউড অভিনেত্রী শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের রাতের ঘুম কেড়ে নিল দুটি শব্দ। সামাজিক যোগাযোগ মাধ্যমে পিলাটিস ক্লাসের ভিডিও পোস্ট করেছেন জাহ্নবী। সেই ভিডিওতে তার ট্রেনার নম্রতা পুরোহিতকে বারবার বলতে শোনা যায় এই দুটি শব্দ– ‘গো স্লো’।

ক্যাপশনে জাহ্নবী লিখেছেন, আমি যখন ঘুমিয়ে পড়ি, শুনতে পাই নম্রতা পুরোহিত ক্রমাগত বলছেন গো স্লো।

জাহ্নবী কাপুরের পিলাটিস ক্লাসে মাঝেমধ্যে যুক্ত হন অভিনেত্রী সারা আলি খানও। তার শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায় নম্রতা পুরোহিত তদারকি করছেন জাহ্নবীর ওয়ার্কআউট সেশন। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে সারা লিখেছেন, গো উইথ দ্য ফ্লো। স্টেডি অ্যান্ড স্লো, কিক হাই-স্কোয়াট লো। এভাবেই তুমি সোনার মতো জেল্লা পাবে। আরও ভালো ফল পাওয়ার জন্য নম্রতা পুরোহিত তোমাকে দেখিয়ে দেবেন।

কাজের দিক থেকে দেখতে গেলে জাহ্নবী কাপুর এখন ‘দোস্তানা টু’ ছবির জন্য দারুণ ব্যস্ত। সেই ছবিতে প্রথমে কার্তিক আরিয়ানের অভিনয় করার কথা ছিল। কিন্তু করণ জোহর ও তার প্রযোজনা সংস্থার সঙ্গে সমস্যায় জড়িয়েছেন কার্তিক। শোনা যায়, করণের ধর্মা নাকি ব্যান করেছে কার্তিককে। আর কোনোদিনও নাকি কাজ করবে না অভিনেতার সঙ্গে। সেই জায়গায় কোনো অভিনেতা কাজ করবেন, তা এখনও চূড়ান্ত হয়নি। জাহ্নবীকে দেখা যাবে ‘গুড লাক জেরি’ ও ‘মিলি’তেও।

গত বছর মুক্তি পায় ‘রুহি’। ছবিতে জাহ্নবী কাপুরের বিপরীতে অভিনয় করেছিলেন রাজকুমার রাও ও বরুণ শর্মা। ২০১৮ সালে ঈশান খট্টরের বিপরীতে ‘ধড়ক’ ছবিতে ডেবিউ করেছিলেন জাহ্নবী। তারপর মুক্তি পায় জাহ্নবীর ‘গুঞ্জন সাক্সেনা : দ্য কার্গিল গার্ল’।

179 thoughts on “দুটি শব্দ রাতের ঘুম কেড়ে নিল শ্রীদেবী কন্যার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *